চট মঙ্গনি, পট বিহা, কথাটি যেন অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে বলিউড গায়িকা নেহা কক্করের ক্ষেত্রে। গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে হওয়ার অ্যালবাম ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের বিয়ের ছবি পোস্ট করে চমক দিলেন সকলকে। কোনও হাশ হাশ ওয়েডিংয়ে বিশ্বাসী নন নেহা। বরং রোহনের সঙ্গে প্রেম, বাগদান, বিয়ে সবই রেখেছেন জনসমক্ষে। 

২৫ অক্টোবর, শনিবার শিখ ধর্মের আনন্দ করজ মতে, গুরুদ্বারাতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নেহা এবং রোহনপ্রীত। অভিনব লেহেঙ্গায় সেজে উঠেছিলেন নেহা। নেহার ভাই গায়ক টোনি কক্কর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে ঢোলের তালে তালে তাঁকে এবং অতিথিদের নাচতে দেখা যায়। করোনা আবহে সমস্ত নিয়ম কানুন মেনেই, সীমিত অতিথিদের তালিকা নিয়ে সম্পন্ন হল বিবাহানুষ্ঠান। 

আরও পড়ুনঃবাবার কাছে মিমি এখন 'দুগ্গা মা', আগলে রাখা মুহূর্ত ভাইরাল হল নেটদুনিয়ায়

 

নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, মেহেন্দি উৎসবের ছবিও শেয়ার করেছিলেন। এমনকি গায়ে হলুদের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রোহনপ্রীতের সঙ্গে নিজের সম্পর্কের বিষয় কিছুদিন আগেই প্রকাশ্যে এনেছেন নেহা। তার আগে পর্যন্ত একাধিক ভক্তদের কৌতূহল বেড়েছিল আদিত্য নারায়ণ এবং তাঁর সম্পর্ক নিয়ে। আদিত্য, নেহার বিয়ে নিয়ে নানা মন্তব্য করে থাকলেও, গোটা বলিউড এখন নেহা ও রোহনপ্রীতকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত।   

আরও পড়ুনঃশুভ মহাষ্টমীতে খুশির খবর দিলেন কোয়েল, টলিউডের শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jumping with joy 🕺🏻 #NehuPreet ki wedding ♥️ #tonykakkar #nehakakkar #rohanpreet

A post shared by Tony Kakkar (@tonykakkar) on Oct 24, 2020 at 4:35am PDT