লন্ডনে 'বাজি' ছবির শ্যুটিং সেরে সবেমাত্র দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী। করোনা আবহ হোক বা শ্যুটিং কোনও মতেই পুজো মিস করা যাবে না। লন্ডনে জিতের সঙ্গে শ্যুটিং সেরেই কলকাতায় এসে ফের নিজের পুজো রিলিজ গুলি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মিমি। ২১ অক্টোবর মুক্তি পেয়েছে 'SOS কলকাতা'। এই ছবিতে মিমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে বাড়ির মধ্যেই চলছে পুজোর মজা। মজার মাঝেই বাবার সঙ্গে বিশেষ ক্যানডিড মুহূর্তে ধরা দিলেন মিমি।

সযত্নে বাবাকে মাস্ক পরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। না, এই সময় অভিনেত্রী নন, বাবার কাছে একেবারে দুগ্গা মায়ের মত। বাবাদের বয়স হলে মেয়েদের কাছে তাঁরা ছেলের মতই হয়ে যায়। মিমির সঙ্গে তাঁর বাবার এই মুহূর্ত তেমনই অনুভূতি এনে দিয়েছে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মিমির পোস্টটি। প্রসঙ্গত পঞ্চমী থেকে শুরু হয়ে গিয়েছে মিমির পুজো। পাড়ার পুজো যে তাঁর সবচেয়ে বেশি পছন্দ তা বুঝতে বাকি নেই। 

আরও পড়ুনঃইউভানের প্রথম পুজো, অষ্টমী কেমন কাটল 'রাজশ্রী' পুত্রের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

papa💓😘

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 22, 2020 at 12:18pm PDT

 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর অ্যাপার্টমেন্টের নিচে মণ্ডপের ভিডিও পোস্ট করেন। প্রতিমার সামনে প্রণাম করে সেই ছবিও পোস্ট করেছিলেন। করোনা আবহ, মন খারাপের মাঝেও মা-কে বরণ করে নেওয়াটাই আনন্দের। ষষ্ঠীর সকাল সকালই ভুরিভোজ দিয়ে শুরু হয়েছিল মিমির। মাংস, ভাত, ডাল, গন্ধরাজ লেবু। বাঙালির আদর্শ খাবার যাকে বলে। পুজোর দিনে বাইরের খাবার প্রায় প্রত্যেকেই খায়। তবে বাড়ির এই খাবারের স্বাদই আলাদা। পুজোর মধ্যে বাড়ির খাবারের স্বাদই তাড়িয়ে তাড়িয়ে নিচ্ছেন মিমি।