দুর্গা পুজোয় প্যান্ডেল হপিং, মণ্ডপের ধারে ফুচকা খাওয়া, প্যান্ডেলের সমস্ত সাজসজ্জা মন দিয়ে খেয়াল করা, মন দিয়ে দেখে ছবি তোলা, নতুন জামাকাপড় পরা, এসব যেমন পুজোর তালিকার একটি বড় অংশ। তেমনই কোয়েল মল্লিকের বাড়িতে দুর্গা পুজো অর্থাৎ মল্লিক বাড়ির পুজো দেখার জন্য উৎসাহিত থাকে কলকাতা ও কলকাতার বাইরের কিছু মানুষ। কোয়েলের ভক্তরা এই দিন মল্লিক বাড়ির পুজো, কোয়েলকে কাছ থেকে দেখা সবকিছুর জন্য নেয় প্রস্তুতি। তবে এ বছর আর তেমনটা হচ্ছে না। তবুও রয়েছে খুশির খবর। 

ছেলের নামকরণের জন্য বেছে নিয়েছেন দুর্গা পুজোর অষ্টমীর দিনই। ছেলের নাম রাখলেন কবীর। সে কথাই অষ্টমীর দিন রাতে প্রকাশ্যে আনলেন কোয়েল। ইতিমধ্যেই টলিউডের একাধিক তারকারা ছেলের নামের প্রশংসায় পঞ্চমুখ। আবির চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী থেকে শুরু করে বিরসা দাশগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, রুক্মিনী মৈত্র সকলেই কীবর নামটির প্রশংসা করেছেন। বেশ বড় হয়ে গিয়েছে কোয়েলের ছেলে। পরণে হলুদ পাঞ্জাবী, কোয়েল এবং রানে সেজে উঠেছেন লাল রঙে। 

আরও পড়ুনঃঋতাভরীর বাড়িতে এক নয় রয়েছেন দুই দুগ্গা, দেখলে চমকে যাবেন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

On this auspicious occasion of Maha Ashtami we are pleased to share our little one's name...‘KABIR’

A post shared by Koel Mallick (@yourkoel) on Oct 24, 2020 at 6:37am PDT

আরও পড়ুনঃবাবার কাছে মিমি এখন 'দুগ্গা মা', আগলে রাখা মুহূর্ত ভাইরাল হল নেটদুনিয়ায়

পুজোর প্রায় দু'সপ্তাহ আগে মল্লিক বাড়ির তরফ থেকে কোয়েল জানিয়ে দিয়েছিলেন এই বছর দুর্গা পুজোয় সকলের সঙ্গে সামিল হতে পারবেন না তাঁরা। কোভিড পরিস্থিতিতে বহুদিন আগে থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। সামাজিক দূরত্ব মানার সত্ত্বেও নিজে আক্রান্ত হয়েছিলেন কোয়েল। এমনকি তাঁর মা, বাবা রঞ্জিত মল্লিক, স্বামী নিসপাল সিং রানেও আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে। কোভিড মুক্ত হওয়ার পরই এই সিদ্ধান্ত কোয়েলের। তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমেই খবরটি প্রকাশ্যে আনেন।