একটানা দীর্ঘদিনের লকডাউন চলছে। আর এই লকডাউনের মধ্যে সকলেই ঘরবন্দি। যে যাই করছেন তার সমস্তটাই আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়।  আর সেই তালিকায়  রয়েছেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর।  কখনও সেভ হ্যান্ড চ্যালেঞ্জ, তো কখনও পুরোনো নতুন চ্যালেঞ্জ, আবার কখনও গোল রুটি চ্যালেঞ্জ। একের পর এক চ্যালেঞ্জে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আর এই সমস্ত চ্যালেঞ্জের মধ্যে নেহা শুরু করেছেন 'মুভঅনচ্যালেঞ্জ'। প্রাক্তনকে ভুলে জীবনে এগিয়ে যাওয়ার অঙ্গীকার নিয়েই শুরু হয়েছে এই চ্যালেঞ্জ।

আরও পড়ুন-গ্রাফিক্স ডিজাইনার থেকে পরিচালক, জেনে নিন সত্যজিতের অজানা কাহিনি...

সম্প্রতি নিজের সোশ্যালে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কক্কর। আর সেখানেই নতুন গান গাইতে দেখা গেছে রিমেক কুইনকে। তবে শুধু গান গাওয়াই নয়, এই  ভিডিওর মধ্যে রয়েছে একাধিক চমক। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-আশঙ্কাই সত্যি হল , করোনার ধাক্কায় বর্ধিত ডিএ দেড় বছরের জন্য স্থগিত করল কেন্দ্র...

আরও পড়ুন-করোনা থেকে রেহাই মিলল না পোষ্যেরও, মারণ ভাইরাসে আক্রান্ত গৃহপালিত বিড়াল...

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ২১ হাজার ছাড়াল, গত ২৪ ঘণ্টায় সংক্রমণের শিকার ১,৪০৯ জন...

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শুরুতেই হাউ হাউ করে কেঁদে ফেলেছেন নেহা। আর তারপরেই পুরো যেন নতুন ভঙ্গিতে গান গেয়ে সবাইকে ভুলিয়ে দিয়েছেন। পুরোনো নতুনের এই সংমিশেলকে ভিডিও বার্তা তুলে ধরেছেন বলি গায়িকা। মুহূর্তের মধ্যে তার এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন নেহা। তাদের বিচ্ছেদ নিয়ে জল্পনাও বহুদূর গড়িয়েছে। এমনকী রিয়েলিটি শো-এর মঞ্চেও কেঁদে ফেলেছেন নেহা। আদিত্যর সঙ্গে তার বিয়ে নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছিল। দীর্ঘদিন ধরে যা র বিয়ের খবরে সরগরম বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবর লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা । বি-টাউনে তার জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু বিয়ের আসল খবর নিজেই ফাঁস করেছেন নেহা কক্কর। সম্প্রতি হানি সিং-এর সঙ্গে 'মস্কো সুকা' গান গেয়েছেন নেহা। গানটি পাঞ্জাবি ও রুশ ভাষারও ব্যবহার রয়েছে। গানটি সঙ্গীত প্রেমীদের মনেও ধরেছে।