Asianet News BanglaAsianet News Bangla

বুকের দুধ খাওয়ার পর এ কী করছে একরত্তি, ছেলের ভালবাসায় পাগল সোনম কাপুর

মা হিসেবে নতুন দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছেন বলি নায়িকা। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা। এখনও পর্যন্ত সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি সোনম কাপুর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি ছেলের কীর্তি ফাঁস করলেন সোনম।

New Mom Sonam Kapoor Shares a adorable post on her instagram Story bRD
Author
First Published Sep 8, 2022, 10:56 AM IST

গত আগস্ট মাসেই মা হয়েছেন বলি অভিনেত্রী সোনম কাপুর। জন্মাষ্টমীর পরের দিন শনিবার সোনমের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। ২০ আগস্ট  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। বলি অভিনেত্রীর এখন অনেক দায়িত্ব বেড়ে গেছে। মা হিসেবে নতুন দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছেন বলি নায়িকা। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা। এখনও পর্যন্ত সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি সোনম কাপুর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি ছেলের কীর্তি ফাঁস করলেন সোনম।

সোনম কাপুর ইনস্টা স্টোরিতে লেখেন,  একমাত্র মিষ্টি ঢেকুর হল বাচ্চার ঢেকুর।  দুধ খাওয়ার পর ছেলের ঢেকুর তোলার কথাই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোনম কাপুর। এখন প্রতিটা মুহূর্ত ছেলেকে আকড়ে ধরেই কাটছে সোনমের। ছেলের প্রতিটা সময় ভক্তদের সঙ্গে শেয়ার করেন সোনম কাপুর। এবার ঢেকুর তোলার অনুভূতিও শেয়ার করলেন বলি নায়িকা। সোনম কাপুরের মা হওয়ার খবর নিয়ে উত্তেজনার শেষ ছিল না টিনসেল টাউনে।  কবে আসবে নতুন অতিথি সেই অপেক্ষাতেই দিন গুনতে শুরু করেছিলেন সোনম ভক্তরা। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ ।

 

New Mom Sonam Kapoor Shares a adorable post on her instagram Story bRD 

 

দিন কয়েক আগে সোনম কাপুরের বোন রিয়া কাপুর সোমবার সোনম পুত্রের প্রথম ছবি প্রকাশ্যে এনেছিলেন। তবে বোনপোর ছবি শেয়ার করলেও সোনম পুত্রের মুখ ইমোজি দিয়ে ঢেকে দিয়েছিলেন রিয়া। ইমোজি দিয়ে বোনপোকে আড়াল করে রেখেছিলেন রিয়া। রিয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরেই একরত্তিতে দেখতে গেছেন রিয়া ও অনীল পত্নী সুনীতা কাপুর। নাতিকে কাছ থেকে দেখে চোখে জল অনীল পত্নীর। এবং বোনপোকে দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছেন রিয়া কাপুর। ছবিতে দেখা যাচ্ছে চোখে হাত দিয়ে জল মুছছেন রিয়া। বোনপোর ছবি শেয়ার করে রিয়া লেখেন, রিয়া মাসি একদম ঠিক নেই। এত্তো কিউট। বাপরে, এ তো সহ্য হচ্ছে না। এই মুহূর্তটা কেমন জানি অবাস্তব মনে হচ্ছে। সোনম আমি তোমাকে খুব ভালবাসি, তুমি আমার দেখা সবচেয়ে সাহসী মা, আর আনন্দ আহুজা সবচেয়ে ভাল বাবা। অনেক অনেক শুভেচ্ছা নতুন দিদিমা সুনীতা কাপুরকেও। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  শুরু হল জীবনের নতুন অধ্যায়। অভিনেত্রীর প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মুম্বইয়ের বাড়িতেই ছয় মাস থাকবেন সোনম কাপুর এবং কাপুর পরিবারের সান্নিধ্যে বড় করবেন। তারপর লন্ডন বা দিল্লিতে চলে যাবেন। তবে কোথায় থাকবেন তা এখনও জানা যায়নি। সন্তানের সঙ্গে আপতত থাকবেন আনন্দ ও সোনম। তবে ছেলে বড় হওয়ার পরই ফের নিজের কাজে ফিরবেন অনিল কন্যা।

আরও পড়ুন-সহবাসের পরই প্রেমে বিচ্ছেদ, এই বলি ডিভাই চরম সর্বনাশ ডেকে এনেছিল অজয়ের জীবনে

আরও পড়ুন-বিচ্ছেদের পরই বলিউডে ডেবিউ করছেন রহমান, সুস্মিতার প্রাক্তন প্রেমিককে কোন চরিত্রে দেখা যাবে

Follow Us:
Download App:
  • android
  • ios