Asianet News BanglaAsianet News Bangla

বিচ্ছেদের পরই বলিউডে ডেবিউ করছেন রহমান, সুস্মিতার প্রাক্তন প্রেমিককে কোন চরিত্রে দেখা যাবে

বিচ্ছেদের পর ভক্তদের সকলকে সুখবর দিলেন সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক রহমান শল। ২০১৭ সালে মুম্বইতে এসেছিলেন রহমান। এবার মডেলিং ছেড়ে অভিনয় মন দিচ্ছেন রহমান। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ হতে চলেছে রহমানের। মডেলিং থেকে অভিনয়ের অফার পাচ্ছেন বলে জানিয়েছেন রহমান। 

 Sushmita Sen and ex boyfriend Rohman Shawl to make debut in Bollywood Movie read details BRD
Author
First Published Sep 7, 2022, 10:46 AM IST

জীবনে এসেছে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। বয়সে ছোট রহমানের সঙ্গে কিছুদিন আগেই ব্রেক আপ হয়েছে সুস্মিতা সেনের। ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়ে এখনও  উত্তাল সোশ্যাল মিডিয়া। বিচ্ছেদের পর হামেশাই একসঙ্গে দেখা যায় রহমান শল ও সুস্মিতা সেনকে। অনেকেই লাভবার্ডসকে একসঙ্গে দেখে প্রশ্ন করেছেন, তবে কি সম্পর্ক অটুট। তবে প্রেম ভাঙলেও সম্পর্ক রয়েছে তা স্পষ্ট ক্যামেরায় ধরা পড়ছে বারংবার । ব্রেক আপের পর নিজেও মুখ খুলেছিলেন সুস্মিতা, তবে বিচ্ছেদের পর সম্পর্ক অটুট সুস্মিতা ও রহমানের তা ফের প্রমাণ দিচ্ছেন প্রাক্তন জুটি। প্রায় এক দশক আগেই গ্ল্যামার জগতে পা দিয়েছিলেন রহমান। যদিও মডেলিং এর থেকে সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড হিসেবেই বেশি পরিচিতি পেয়েছিলেন। তবে এসব এখন অতীত। এবার নিজের গড়ার সময়।

বিচ্ছেদের পর ভক্তদের সকলকে সুখবর দিলেন সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক রহমান শল। ২০১৭ সালে মুম্বইতে এসেছিলেন রহমান। এবার মডেলিং ছেড়ে অভিনয় মন দিচ্ছেন রহমান। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ হতে চলেছে রহমানের। মডেলিং থেকে অভিনয়ের অফার পাচ্ছেন বলে জানিয়েছেন রহমান। তবে শুরু থেকেই অভিনয়ে আগ্রহ ছিল না বলে একাধিক ছবির অফারও ফিরিয়ে দিয়েছিলেন রহমান। তবে এবার নিজেকে বদলানোর সময় এসেছে তাই অভিনয়টা মন দিতে করতে চান । চিত্রনাট্য ভাল হলেই অভিনয় করবেন বলে জানিয়েছেন রহমান। এখনও অনেক কিছু শিখতে হবে। 

 

 Sushmita Sen and ex boyfriend Rohman Shawl to make debut in Bollywood Movie read details BRD

 

মডেলিং বেশ সুনাম অর্জন করেছেন। যেমন সব্যসাচী থেকে মণীশ মলহোত্রার মতো ডিজাইনারদের পোশাকে মার্জার সরণীতে হেঁটেছেন রহমান। এবার বলিউডে এসে কতটা সাফল্য অর্জন করতে পারেন সেটাই দেখার। রহমান জানিয়েছেন, ছবির নাম বলছি না। তবে ছবিতে দারুণ একটি গল্প রয়েছে। যার সঙ্গে কাশ্মীরের যোগ রয়েছে। এখানে আমি একজন কাশ্মিরীর চরিত্রেই অভিনয় করছি। কাশ্মিরী ভাষায় অনেক কথাও বলেছি। এটাই বড় চ্যালেঞ্জ। অনেক কিছু শেখা ও হয়েছে। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। তবে কি সুস্মিতার জন্য বলিউডে পা রাখছেন রহমান। বিচ্ছেদ হলেও তাদের পথ এখনও আলাদা হয়নি। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় বলিউডের লাভবার্ডসকে।  বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেছে রহমান শল ও সুস্মিতা সেনকে। দিনকয়েক আগেও পাপারাৎজির সামনে একসঙ্গে পোজও দিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও রহমান। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। দিনকয়েক আগে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে। তারপরও এক গাড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছিল রহমান ও সুস্মিতাকে। তবে পাপারাৎজিদের দেখেই গাড়ির নিচে মুখ লুকিয়ে নেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। তবে কি  ফের সম্পর্ক জোড়া লাগল সুস্মিতার ও রহমানের। ফের একসঙ্গে তাদেরকে দেখে সকলেই খুশি হয়েছেন। তবে কি ফের এক হবেন সুস্মিতা ও রহমান  জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সুস্মিতা ও রহমান।

Follow Us:
Download App:
  • android
  • ios