Asianet News BanglaAsianet News Bangla

কাজলের ইনস্টাপোস্টে হাসির রোল, মাথা-মনের বিবাদের মাঝে বাড়ছে মেদ

এতো বড় একজন স্টার হওয়া সত্ত্বেও অনায়াসে নিজেকে নিয়ে বহুবার মজার পোস্ট করেছেন তিনি। এবারে শরীরের ওজন নিয়ে চিন্তায় কাজল।

new post of kajal goes viral on internet bjc
Author
Kolkata, First Published Aug 3, 2021, 2:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভালো অভিনেত্রীর পাশাপাশি কাজল একজন ভালো মনের মানুষও বটে। মজা করতে খুবই ভালোবাসেন অভিনেত্রী। তাঁর রসবোধের কথা প্রায় সকলেই জানেন। এতো বড় একজন স্টার হওয়া সত্ত্বেও অনায়াসে নিজেকে নিয়ে বহুবার মজা করেছেন তিনি। এবারে শরীরের ওজন নিয়ে চিন্তায় কাজল। নেটদুনিয়ায় কাজলের করা একটি পোস্ট ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। ওই পোস্টে নিজের শরীরের ওজন নিয়ে মজা করতে দেখা গেলো তাঁকে।

new post of kajal goes viral on internet bjc

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘কুছ কুছ হোতা হে’ সিনেমার একটি ছবি পোস্ট করেন কাজল। পুরোনো সেই ছবিতে দেখা যাচ্ছে, নীল শাড়ি পরে কোমরে দুটি হাত রেখে মাথা একপাশে হেলিয়ে কিছু একটা ভাবছেন তিনি। অনেকেই মনে করছেন এই ছবিতে আবার মজা কথায়। আসলে মজা, ওই পোস্টে কাজলের লেখাতে। ছবি পোস্ট করে কাজল লিখেছেন, ‘যখন তোমার মাথা ক্রমাগত নির্দেশ দিয়ে চলেছে পেটের ব্যায়াম করতে কিন্তু পেট সেই নির্দেশ পালটে ফেলে জোর দিচ্ছে পিনাট বাটার খাওয়ার জন্য’। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

কাজলের এই পোস্টে বেশ মজা পেয়েছেন নেটাগরিকরা। এতো বড় একজন বলি-অভিনেত্রী হওয়া সত্ত্বেও নিজেকে নিয়ে করা কাজলের এই মজাতে মুগ্ধ নেটিজেনরা। নেটদুনিয়ায় কাজলের করা এই পোস্ট ঝরের মতো ভাইরাল হয়েছে। ছবির কমেন্টে নেটাগরিকদের পাশাপাশি বেশ কিছু সেলেবদেরও কমেন্ট করতে দেখা যায়।

 new post of kajal goes viral on internet bjc

new post of kajal goes viral on internet bjc

Follow Us:
Download App:
  • android
  • ios