বিটাউনের একাধির অভিনেতাদের নিয়ে তৈরি হয়েছে সাহো। প্রভাস অভিনীত এই ছবির টিজার প্রকাশ্যে আসা মাত্রই দর্শকদের বাহুবলীকে নিয়ে তুঙ্গে ছিল উন্মাদনা। সঙ্গে ছিল অপর প্রাপ্তী, ছবিতে প্রথম জুটি বেঁধেছেন শ্রদ্ধা কাপুর ও প্রভাস। কিন্তু এখানেই শেষ নয়। ছবির ট্রেলার মুক্তির পর থেকে একে এক প্রকাশ্যে ছবির গানও। সেখানেই ঝাঁচকচকে ক্যামেরা, অনবদ্য অ্যাকশন ও টানটান উত্তেজনার সাক্ষী থেকেছে দর্শক। কিন্তু এবার প্রকাশ্যে এল এই ছবিতেই রয়েছেন বিটাউনের আরও তিন অভিনেতা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

SAY YES OR DIE #Roy #saaho releasing on 30th Aug

A post shared by Jackie Shroff (@apnabhidu) on Aug 8, 2019 at 2:40am PDT

 

চাঙ্কি পান্ডে, নীল নিতিন মুকেশ ও জ্যাকি শ্রফকেও দেখা যাবে এই ছবিতে। সম্প্রতিই ছবির সেই  পোস্টারই প্রকাশ্যে। ছবিতে নিজের নতুন লুক কেমন, নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন জ্যাকি শ্রফ। চরিত্রে নাম রয়। খলনায়কের ভুমিকায় তিনি অভিনয় করছেন এই ছবিতে। তাঁর সঙ্গে খলনায়কের ভুমিকায় থাকছেন চাঙ্কি পান্ডেও। 

আরও পড়ুনঃ ছবি মুক্তির সাত দিন আগে প্রকাশ্যে মিশন মঙ্গলের দ্বিতীয় ট্রেলার

জ্যাকি শ্রফ এই ছবিতে নিজের লুক প্রকাশ্যে নিয়ে আসার পর ক্যাপশনে লেখেন হয় হ্যা বল, নয় মর। এই ক্যাপশন থেকেই স্পষ্ট হয়ে যায় যে তাঁর চরিত্র এই ছবিতে ঠিক কেমন হতে চলেছে। ছবির কাজ শেষ। আগামী এক সপ্তাহের মধ্যেই প্রকাশ্যে আসার কথা ছিল এই ছবির। কিন্তু মিশন মঙ্গল ও বাটলা হাউস মুক্তি পাওয়ার ফলে ছবির তারিখ পিছিয়ে করা হয় ৩০শে অগাস্ট।