মুক্তি পেল অভিষেক বচ্চনের ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর নয়া টিজার। তিনি ছাড়াও টিজারে রয়েছেন অভিনেত্রী নিত্যা মেনন। হন্যে হয়ে মেয়েকে খুঁজছেন তাঁরা। কীভাবে, কোথায় হারালেন তাঁরা মেয়েকে। উত্তর পাওয়া যাবে আগামী ১০ জুলাই। সাইকোলজিকাল ক্রাইম থ্রিলারটির হাত ধরে ডিজিটাল ডেবিউ করছেন অভিষেক বচ্চন। পরিচলক অনুরাগ কাশ্যপের 'মনমরজিয়া' ছবিতেই শেষ দেখা গিয়েছিল অভিষেককে। 'মনমরজিয়া' ছবিতে রবি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। এবার ডিজিটাল ডেবিউর জন্য প্রস্তুত অভিনেতা। বচ্চনের পাশাপাশি অভিনয়ে দেখা যাবে অমিত সাধকে। 

আরও পড়ুনঃব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর প্রথম সিজনে ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন অমিত। এবার তাঁর সঙ্গেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেককে। সিরিজের টিজার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। যেখানে পিতৃদিবস উপলক্ষে রয়েছে বিশেষ বার্তা। মেয়ে ও বাবার ভিন্ন সম্পর্কের গল্প বলা হবে এই সাইকোলজিকাল থ্রিলারের মধ্যে দিয়ে। অ্যামাজন প্রাইম ভিডিওর এই অরিজিনাল সিরিজ ব্রিদের প্রথম সিজন নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। 

আরও পড়ুনঃসুশান্তের বিরুদ্ধে হয়নি কোনও চক্রান্ত, দাবি সাংবাদিকের

 

Sab kuch perfect tha. Phir ek din… sab badal gaya. Kya aap jaante hain hamari Siya kahan hai?
- Abha & Avinash Sabharwal#BreatheIntoTheShadows
Trailer Out, July 1@PrimeVideoIN @BreatheAmazon pic.twitter.com/lldREF8jlO

— Abhishek Bachchan (@juniorbachchan) June 23, 2020

 

দ্বিতীয় সিজনের ঘোষণার পর নতুন কাস্টে কে কে থাকছেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উৎসাহ জাগিয়েছে দর্শকমহল। অভিষেক এবং অমিতের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী নিত্যা মেনন থাকছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। নিত্যারও অভিষেকের মত ডিজিটালে দুনিয়ায় হতে চলেছে হাতেখড়ি। এছাড়াও অভিনয় থাকছেন সাইয়ামি খের। অ্যাবডানশিয়া এন্টারটেন্টমেন্টের একজিকিউটিভ প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন তিনি ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর নতুন সিজন নিয়ে রীতিমত উৎসাহিত। দর্শকদের মধ্যে আগের মতই এই ক্রাইম-থ্রিলারের সাহায্যে টানটান উত্তেজনা বজায় রাখতে পারবে কিনা সেটাই দেখার বিষয়।