রবিবার ৩৫ তম জন্মদিন পালন করলেন বলিউড অভিনেতা রাজকুমার রাও। সেই উপলক্ষ্যেই প্রকাশ্যে এল তাঁর পরবর্তী ছবির খবর। আগামী বছর ৩১শে জানুয়ারী মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি। এই ছবিতে রাজকুমারের বিপরীতে থাকছেন বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা।

আরও পড়ুনঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

রবিবার রাজকুমারের জন্মদিন উপলক্ষ্যে ছবির খবর প্রকাশ্যে নিয়ে এলেন হনশল মেহতা। এই জুটি এর আগেও বলিউডের দর্শকদের বেশ কয়েকটি ছবি উপহার দিয়েছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হল শাহিদ, সিটিলাইট, আলিগর এন্ড ওমের্তা প্রমুখ। সোশ্যাল পেজে অভিনেতার ভক্তদের জন্য এই সুখবর নিয়ে এলেন হনসল মেহতা। 

আরও পড়ুনঃ স্রেফ টুকে পাশ! বক্স অফিস কাঁপিয়েও বিতর্কে সাহো

সোশ্যাল মিডিয়ায় ছবির একটি দৃশ্য তুলে ধরে মেহতা লিখলেন, বিশেষ দিনে, বিশেষ মানুষের বিশেষ ছবি। রাজকুমারকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমাদের আগামী ছবি মুক্তি পেতে চলেছে ৩১শে জানুয়ারী ২০২০।  এখানেই শেষ নয়, নিজের সঙ্গে একটি ছবিও শেয়ার করলেন তিনি। সেখানেও বার্থ ডে বয়কে অনেক শুভেচ্ছা জানালেন মেহতা। 

 

 

সম্প্রতিই মুক্তি পেয়েছে রাজকুমার রাও কঙ্গনা রানওয়াত অভিনীত ছবি জাজমেন্টাল হ্যায় কেয়া। সেই ছবি বক্স অফিসে সেভাবে জায়গা না করতে পারলেও রাজকুমার অভিনীত ছবি নিয়ে বরাবরই দর্শকদের কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। তাই এই বিশেষ দিনে বিশেষ ঘোষণার পরও