২০১৮ সালের ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন হলিউড পপ তারকা নিক জোনাস এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সাগর পাড়ের এই বিয়ে রূপকথার চেয়ে কোনও অংশে কম ছিল না। দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে থাকেন।  প্রিয়ঙ্কা ৩৭ এবং নিক ২৭। দুজনের বয়সের ব্যবধান ১০ বছর।  আর এই নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীদের। যদিও ডোন্ট কেয়ার ভাবেই এই বিষয়টিকে নিয়েছেন  প্রিয়ঙ্কা। নিকের কাছে যেন পুরো বিষয়টা ভীষণই কুল।

আরও পড়ুন-কী কারণে বিজেপি ছাড়লেন অভিনেত্রী সুভদ্রা, ফাঁস গোপন তথ্য...

 

আরও পড়ুুন-নগ্ন অবস্থায় টিকটক , জ্যাকলিনের ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়া...

দুজনের বয়সের ব্যবধান নিয়ে অনেক সমালোচানাকরই মুখে পড়তে হয়েছে নিক- প্রিয়ঙ্কাকে। একের পর এক কন্ট্রোভার্সিতেই ইঠে এসেছে তার বয়সের কথা। সম্প্রতি এই বিষয় নিয়ে এবার মুখেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। এক রিয়েলিটি শো-তে গিয়েও তাদের বয়স নিয়ে মজা করতে শুরু করে গায়িকা কেলি জনসন।  কেলি বলেন, 'নিকের থেকে প্রিয়ঙ্কা এক যুগ বড়'। কেলির এই মন্তব্যে তাকে থামিয়ে দিয়ে নিক বলে,  'আমার স্ত্রী বয়স ৩৭, অ্যান্ড ইটস কুল'। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র - তা যেন খুব সহজেই বুঝিয়ে দিলেন নিক। 

আরও পড়ুন-সিনেমা করে যত না নাম কামালেন, মোদি-অমিত বিরোধিতা স্বরাকে করেছে বিখ্যাত...

তবে এই প্রথমবার নয়, এর আগেও  বহুবার তাদের বয়সের ফারাক নিয়ে নানা প্রশ্ন উঠে এসেছে। এমনকী প্রিয়ঙ্কাও এই বিষয় নিয়ে মুখ খুলেছিলেন। প্রিয়ঙ্কা বলেছিলেন, 'কিছু মানুষেপ দ্বিচারিতা স্বভাব। যখন কোনও স্ত্রী স্বামীর চেয়ে ১০ বছরের ছোট হয় তখন কেউ এই প্রশ্ন কেন তোলে না। কারণ তখন সেটা স্বাভাবিক মনে হয়। আর উল্টোটা হলেই যত সমস্যা।' যদি তাতে কোনও যায় আসে না নিক-প্রিয়ঙ্কার। তারা নিজেদের শর্তেই বিবাহিত জীবন উপভোগ করছেন।