বিগ বস ১৪ নিয়ে এখন সংবাদ শিরোনাম ভরেই চলেছে। বিগ বস মানেই বিতর্কের আনাগোনা। বিতর্কিত অনুষ্ঠান, বিতর্কিত প্রতিযোগী, এমনকি খোদ সঞ্চালক সলমন খানও বেশ বিতর্কিত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। এই বিতর্কিত অনুষ্ঠানের সিজন ৯-এ নোরা ফাতেহি এসেছিলেন। এখন ইন্ডাস্ট্রির বম্বশেল তিনি। কার্ভি ফিগারে, হটনেসের সাতকাহন নিয়ে বেলি ডান্স, ট্যোয়ার্কিংয়ে এখন তাঁর নামই শীর্ষে। 

এই নোরা ফাতেহি নিজের সেক্সিনেসের জন্য পাপারাৎজির নজর কাড়েন। তিনিই কেবল নিজের হটনেসের কারণেই সংবাদ শিরোনামে উঠে আসছেন না তিনি। বিভিন্ন নেতিবাচক কারণেও নোরাকে নিয়ে তৈরি হয় খবর। সম্প্রতি তাঁর রূপের ভিন্নতা নিয়ে উঠছে প্রশ্ন। বিগ বস ৯-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে এসেছিলেন নোরা। সেই সময় থেকেই তিনি ধীরে ধীরে ভাইরাল হয়ে উঠছেন। বাহুবলী ছবিতে আইটেম নম্বরে নাচ করে বলিউডে ক্রমশ জায়গা করার চেষ্টা করছিলেন নোরা। 
 

আরও পড়ুনঃJNU-র মিছিলে উপস্থিত থাকতে ৫ কোটি, ধর্ষণের হুমকিতে ভরে গিয়েছিল দীপিকার জীবন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

 

সেই সময়কার নোরা এবং এখনকার নোরার মধ্যে আকাশ পাতাল তফাত। নিন্দুকদের মতে তিনি শরীরের বিভিন্ন অংশে কাঁচি চালিয়েছেন অর্থাৎ প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যার পরই তাঁর নিতম্ব এখন চর্চার বিষয় হয়ে উঠেছে। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের নিতম্বকে ফোকাসে রেখেই ফোটোশ্যুট করেছেন। সেখানেই অশ্লীল মন্তব্য করে চলেছে নেটিজেনরা। তাঁর শরীরের বিভিন্ন অংশ নিয়ে কুমন্তব্যে ভরে গিয়েছে। যদিও এগুলি এড়িয়ে যাওয়াই শ্রেয় মনে করেন অভিনেত্রী।