নোরা ফাতেহি সেভাবে বলিউডে প্রথম সারির অভিনেত্রীর তালিকাতে নাম না লেখাতে পারলেও তাঁর ডান্স মুভেই ফিদা আট থেকে আশি। আইটেম ডান্সে ঝড় তোলা এই অভিনেত্রী মুহূর্তে চমক জাগালেন সকলের মনে। করিনা কাপুরের সঙ্গে সাক্ষাৎতে এমন কী বললেন নোরা। পর্দায় উপস্থিতিত থেকে শুরু করে দক্ষ নাচের ঝলক, এই দুইয়ের বশেই ভাইরাল নোরা । তাই যে কোনও খবরই সহজে উঠে আসে শিরোনামে। 

আরও পড়ুন- মুখে মাস্ক কই, শহরের বুকে আমিরের ক্রিকেট, ভিডিও ভাইরাল হতেই প্রশ্ন নেটদুনিয়ার

তা বলে সরাবরি পাতৌদি পরিবারের বউ হতে চাই, এমন দাবী কীভাবে করলেন নোরা! বিষয়টা একটু খোলসা করে বলা যাক। করিনা কাপুর নিজের বিবাহিত জীবন ভালো লাগা, প্রেম নিয়ে খোলামেলা আড্ডায় মেতেছিলেন নোরার সঙ্গে। সেখানেই মন খুলে নোরা বলে ফেললেন তিনি তৈমুরকে বিয়ে করতে চান। কয়েক সেকেন্ডের জন্য চুপ করিনা। তারপর খানিকটা স্থিত হয়ে হেঁসেই ফেললেন বেবো। 

 

বেবোর কথায় অনেকটা সময় অপেক্ষা করতে হবে কিন্তু। নোরা হেসে উত্তর দেন তাতে তিনি রাজি। ব্যাস ওই পর্যন্তই। এতেই ভাইরাল আবারও নোরা। একে তো করিনা কাপুর, তার ওপর তৈমুর আলি খান। এই বয়সেই তৈমুরের ফ্যানের ঠেলায় অন্ধকার দেখছেন করিনা। শাহরুখ পুত্রের পর তৈমুর, ক্ষুদে বয়স থেকেই বিয়ের প্রস্তাবে জেরবার। এরপর আবার কাপুর পরিবারে অপর সেলিব্রিটি আসার পালা, ফেব্রুয়ারিতেই ডেলিভারি করিনার।