তিনি নাকি মিস্টার পার্ফেকশনিস্ট, তবে এমন ভুল কী তাঁকে মানায়। না, বিশেষ করে এই করোনার সময় একদমই নয়। এমনই বার্তা বর্তমানে ছড়িয়ে পড়েছে নেট মহলে। কেন, কী ঘটিয়েছেন আমির খান! মাঝে মধ্যেই শহরের বুকে বেড়িয়ে পড়েন আমির খান। সেথানেই এবার একদল শিশুদের সঙ্গে রাস্তায় ক্রিকেটে মাতলেন অভিনেতা। সেই ভিডিও এলো প্রকাশ্যে। 

আরও পড়ুন- বছর ঘুরতেই আবারও সুশান্ত, হাইকোর্টের বেঞ্চ নতুন কী জানালো সুশান্তকে নিয়ে

ভিডিওতে দেখা যায় রীতিমত ব্যাট হাতে ছোটদের টেক্কা দিচ্ছেন আমির খান। ব্যাটে বলে করার উদ্দেশ্যেই লক্ষ্য স্থির। কিন্তু মুখে নেই মাস্ক। তাঁর সঙ্গে থাকা ছোট খেলোয়ারদেরও মুখে নেই মাস্ক। করোনা পরিস্থিতিতে সবে মাত্র স্বাভাবিক হয়েছে জনজীবন। এই সময় সতর্কতা তুঙ্গে রাখাই উচিৎ। কিন্তু সেই কথা বেমালুন ভুগেলেন আমির খান। যদিও খেলার মাঠে একে অন্যের থেকে দূরত্ব বজায় থাকে। 

 

 

তবে স্টারেদের সদা সতর্ক থাকা উচিৎ, তার একটাই কারণ, সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়িয়ে তোলা। কারণ তাঁরা হাজার হাজার মানুষের চোখে রোল মডেল। সেই সূত্রে তাঁদের ভুল মানায় না। আমির খান সম্প্রতি তাঁর লাল সিং চাড্ডা ছবির কাজ শেষ করেছেন। বর্তমানে পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যাস্ত তিনি। তারই মাঝে শহর সফরে ফিট লুকে ভাইরাল বলিউড স্টার।