Asianet News BanglaAsianet News Bangla

রণবীর সিং ছেঁটে ঋষি পুত্রকেই প্রথম পছন্দ বনশালির, নেপথ্যে কি আলিয়া ফ্যাক্টর

  • রণবীর সিং-এর বদলে রণবীর কাপুরকেই পছন্দ বনশালির
  • বাইজু বাওরা  ছবি থেকে রণবীর সিং ছেঁটে ফেললেন পরিচালক
  • অনেকের মনে করছেন এর পিছনে মূল হাত রয়েছে আলিয়া ভাটের
  •  দীর্ঘ ১৩ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন বনশালি ও রণবীর কাপুর
     
not ranveer singh but Ranbir kapoor to play lead role in bhansalis Baiju Bawra  BRd
Author
Kolkata, First Published Sep 4, 2020, 9:16 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 বলিউডের হাঙ্ক রণবীর সিং যিনি কিনা বনশালি ইতিহাস সৃষ্টি করা চরিত্র এবার তাকেই ছেঁটে ফেললেন পরিচালক সঞ্জয় লীলা বনশালির আগামী প্রজেক্ট থেকে। শুরু থেকেই রণবীর সিং এর নাম মূল চরিত্রে শোনা গেলেও গতকালই বদলে গিয়েছে সেই নাম। সূত্র থেকে জানা গিয়েছে, আগামী ছবি বাইজু বাওরা -তে মুখ্য চরিত্র বাইজুর জন্য রণবীর সিং-এর বদলে রণবীর কাপুরকেই পছন্দ করেছেন পরিচালক। এমনকী নামও ঘোষণা করে দিয়েছেন।  
 

আরও পড়ুন-অফ শোল্ডার 'ফিউশন'-এ উষ্ণ ছোঁয়া, রুফটপের রোম্যান্টিক মুডের ভিডিওতে 'লাস্যময়ী শ্রাবন্তী'...


বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর কাপুরকেই কাস্ট করতে চলেছেন বনশালি। কিন্তু প্রিয় খিলজি-র সঙ্গে কী এমন হল  যে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পরও পরবর্তী প্রজেক্ট থেকে আউট করা হল রণবীর সিংকে। এই নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকের মনে করছেন এর পিছনে মূল হাত রয়েছে আলিয়া ভাটের। দীর্ঘ ১৩ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন বনশালি ও রণবীর কাপুর। শেষবার সাওয়ারিয়া ছবিতে কাজ করেছিলেন এই জুটি। খুব শীঘ্রই সিনেমার শুটিং শুরু হবে।

আরও পড়ুন-ফের বড় ধাক্কা, করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত কিংবদন্তী দিলীপ কুমারের ভাই এহসান খান...

পিরিয়ড ড্রামা 'বাইজু বাওরা' র মুক্তির তারিখও এখনও পর্যন্ত ঠিক হয়নি। এমনকী কোন কোন অভিনেতা এই ছবিতে কাজ করবেন তাও চূড়ান্ত হয়নি। তবে সবকিছু ঠিকঠাক চললে ২০২১ সালে মাঝামাঝি সময়ে সিনেমাটি আসতে পারে রূপোলি পর্দায়। সিনেমার মূল দুই পুরুষ চরিত্র বাইজু ও তানসেন। বাইজুর চরিত্রেই ঋষি পুত্রকে দেখা যাবে। অন্যদিকে আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি' সিনেমারও শুটিং বাকি রয়েছে । 'গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি'র শুটিং শেষ হলেই নতুন প্রজেক্টে হাত দেবেন পরিচালক। রণবীর-দীপিকা জুটিকে যেমন ইতিহাসের পাতায় গেথে দিয়েছিলেন বনশালি, ঠিক তেমনই আলিয়া-রণবীর জুটিকেও সেইভাবে প্রতিষ্ঠা করতে চাইছেন বলে জল্পনা শুরু হয়েছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার পালা।অন্যদিকে লভ রঞ্জন পরিচালিত ছবিতে ও একসঙ্গে দেখা যাবে রণবীর ও আলিয়াকে।

Follow Us:
Download App:
  • android
  • ios