টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেমন জনপ্রিয় সিনেমাপ্রেমীদের মধ্যে তার চেয়ে অধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিক ছন্দে ধীরে ধীরে ফিরছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রোম্যান্টিক ওয়েদারে পারফেক্ট রোম্যান্টিসিজম হয়তো একেই বলে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দর্শকদের টিকিয়ে রাখতে ফের একটি ভিডিও শেয়ার করে ঝড় তুলেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-নিষিদ্ধ মাদক পাচারকারীকে ৭ দিনের হেফাজতে পাঠাল 'এনসিবি', এবার কি রিয়ার পালা...

মেঘলা ওয়েদার, হালকা বৃষ্টির মধ্যে রুফটপে এনক্লোসড ডোমের মধ্যেই রোম্যান্টিক ওয়েদারের মজলিসে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। অফ শোল্ডার  টপের সঙ্গে হলুদ শাড়িতে পুরো যেন লাস্যময়ী। পায়ে হাই হিল বুট, কোমরে বেল্ট, কানে ঝোলানো দুল, পিছনে পনি টেল, সবমিলিয়ে পুরো যেন 'ফিউশন'-এ মোরা। এহেন অবতারে অভিনেত্রীকে দেখলে চোখ ফেরানো দায়। ফিউশন লুকের হট অবতারে শ্রাবন্তীকে দেখেই ঘুম উড়েছে নেটিজেনদের।

 

 

আরও পড়ুন-ফের বড় ধাক্কা, করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত কিংবদন্তী দিলীপ কুমারের ভাই এহসান খান...

নিজের এই ফিউশন লুকের ভিডিও পোস্ট করে তার সঙ্গে ক্যাপশনে লিখেছেন, আমার প্রিয় ভিডিওর জন্য প্রিয় গান। ব্যাকগ্রাউন্ড মিউজিকে নিজের ছবি 'শুধু তোমারই জন্য'র 'এগিয়ে দে' গানটিকে লাগিয়েছেন অভিনেত্রী। একবার বসে, একবার হেটে বিভিন্ন পোজের ফিউশন লুকে নজর কেড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। ফ্যাশন ফোটোশ্যুটের জন্যই নিজেকে পুরো ফিউশন-এর টাচ দিয়েছেন অভিনেত্রী। এই ভিডিও দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে।