ফের দুঃসংবাদ বলিউডে। প্রয়াত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের আর এক ভাই এহসান খান। সদ্য কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল দিলীপ কুমারের ভাই আসলাম খানের। তার মৃত্যুর ১১ দিনের মাথাতেই ফের অন্য ভাইকে হারালেন বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। মৃত্যুকালে এহসান খানের বয়স হয়েছিল ৯০ বছর।

 

 

বলিউডের দুঃসময় যেন আর কাটছে না। একের পর এক অভিনেতাকে গ্রাস করেছে এই করেনা  ভাইরাস। গত ২১ আগস্ট মুম্বইয়ের হাসপাতালেই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দিলীপ কুমারের ভাই আসলাম খান। তার মৃত্যুর কিছুদিনের মধ্যে অন্য ভাই এহসান খানকে হারালেন দিলীপ কুমার। গত ১৬ আগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন এহসান খান। করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পরই তড়িঘড়ি করে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

আরও পড়ুন-মধুচক্রের গোপন ডেরা থেকে যৌন নির্যাতনে অভিযুক্ত, সলমনের 'বিগ বস'-এর নয়া চমক 'রাধে মা'...


গতকাল রাত ১১ টার সময়েই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমারের ভাই এহসান খান।  ছোট ভাই আসলামের মতোই এহসানকেও ভেন্টিলেশনে রাখা হয়েছিল। শারীরিক অবস্থা সঙ্কটজনক ছিল এহসানের। রক্তচাপ ও হার্টের সমস্যা ছিল এহসান খানের। দিলীপ কুমারও দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছে। পরপর দুই ভাইয়ের মৃত্যুশোকে শোকাহত বলিউডের কিংবদন্তী দিলীপ কুমার।