Asianet News BanglaAsianet News Bangla

পর্নোগ্রাফিতে তৈরির প্রমাণ লোপাট চেষ্টা, এবার গ্রেফতার রাজের সহকারীরা

রাজের সঙ্গে শিল্পার সম্পর্ক বর্তমানে ঠিক কোন পর্যায়, তা নিয়ে শুরু হয় নানান চর্চা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে নাজেহাল রাজ এখন কেবলই চেষ্টায় কীভাবে লোপাট করা যায়। আর তাতেও মিলল না স্বস্তি। 

now mumbai police arrest raj kundra staff for deleting all proves bjc
Author
Kolkata, First Published Aug 1, 2021, 1:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে বিটাউনের খবর মানেই তা শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রাকে জড়িয়ে। স্বামীর কেচ্ছা ফাঁস হওয়ার মুহূর্ত থেকেই একের পর এক বিতর্ক জড়িয়ে পড়তে থাকেন শিল্পা শেট্টি। কেরিয়ারে যা এক কথায় বলতে গেলে একটা বড় ধাক্কা হয়ে দাঁড়ায়। রাজের সঙ্গে শিল্পার সম্পর্ক বর্তমানে ঠিক কোন পর্যায়, তা নিয়ে শুরু হয় নানান চর্চা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে নাজেহাল রাজ এখন কেবলই চেষ্টায় কীভাবে লোপাট করা যায়। আর তাতেও মিলল না স্বস্তি।

now mumbai police arrest raj kundra staff for deleting all proves bjc

মুম্বই পুলিশ এখন রাজ ও তাঁর টিমের প্রতিটা পদক্ষেপে কড়া নজর রেখে চলেছে। যার ফলে এত বড় একটা তথ্য প্রমাণ ডিলিট করে দেওয়া সহজ বিষয় ছিল না। আর হলও তাই, রাজের সহকারীরা সেই চেষ্টা করলেও হল না শেষ রক্ষা। হাতে নাতে ধরা পড়লেন রাজের সহকারীরা। পর্নোগ্রাফি মামলায় জামিনের আবেদন জানিয়েছিলেন রাজ। যার শুনানি হওয়ার কথা ছিল বৃহস্পতিবার। তবে তা স্থগীত করে দেওয়া হয়। উল্টে নয়া মোড় নেয় এই তদন্ত।

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

রাজের এক সহকর্মী রায়ান থর্পকে জেরা করা হলে তিনি সবটাই স্বীকার করে নিয়েছিলেন। কিন্তু রাজ তা মানতে চাননি। সেখান থেকেই বাড়তে থাকে বিবাদ। এর জেরে স্পষ্ট হয় ঘটনা, ও তড়িঘড়ি গ্রেফতার করা হল সকলকেই। তবে প্রায় সব ভিডিওই মুছে ফেলে দেওয়া হয়েছে। তা কীভাবে আবারও উদ্ধার করা যায় সেই চেষ্টাই চালাচ্ছে বর্তমানে পুলিশ। 

   now mumbai police arrest raj kundra staff for deleting all proves bjc

now mumbai police arrest raj kundra staff for deleting all proves bjc

Follow Us:
Download App:
  • android
  • ios