দেশের করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ানক আকার ধারন করছে। প্রতিদিনের আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে দুলক্ষের কোটা। এমন পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার ঠিক কতটা তৎপর, প্রশ তুললেন সাংসদ নুসরত জাহান। ২০২০ সালে করোনার কোপ দেশের বুকে পড়া মাত্রই লকডাউনের পথে হেঁটেছিল দেশ। এবার আর তার কোনও বালাই নেই। যেমন ছিল ঠিক তেমনটাই বজায় থাকছে প্রতিদিনের ভিড় মিছিল মিটিং। 

আরও পড়ুন- ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত এবার খোদ করোনার মসিহা, সুপার পজিটিভ সোনু সুদ

দেশের করোনা পরিস্থিতি নিয়ে কি আদেও চিন্তিত প্রধানমন্ত্রী! বর্তমানে চলছে পশ্চিমবঙ্গের নির্বাচন। কেন্দ্র সরকারের লক্ষ্যে এখন বাংলার মসনদ। একের পর এক মিছিল মিটিং-এ তাই দফায় দফায় উপস্থিত হতে দেখা যাচ্ছে, নরেন্দ্র মোদী, অমিত শাহদের। অথচ সকলের সামনেই করোনায় মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়েবেড়ে চলেছে। সমীক্ষা বলছে এমনভাবে চলতে থাকলে জুন মাসে আরও ভয়ানক আকার ধারন করবে এই করোনা পরিস্থিতি। 

 

 

প্রত্যহ তখন মৃত্যের সংখ্যা ছাড়িয়ে যাবে ২০০০-এর গন্ডি। তাই এই পরিস্থিতি সামাল দিতে নিশ্চই প্রস্তুত নরেন্দ্রমোদী! সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করে তিনি আরও লেখেন, তিনি বোধহ. ব্যস্ত রয়েছেন পরের ভাষণের স্পিচ তৈরি করতে। ঠিক কখন আপনার ঘুম ভাঙবে, প্রকাশ্যে প্রধানমন্ত্রীর দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন নুসরত, লিখলেন, গোটা দেশ জানতে চায়।