Asianet News BanglaAsianet News Bangla

সইফের জন্মদিনে একটি দারুন অমূল্য ছবি পোস্ট করলেন বেবো, কি সেই ছবি দেখে নিন

স্বামী সইফ আলি খানের জন্মদিনে ১৬ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি দারুন অমূল্য ছবি শেয়ার করছেন করিনা। ছবির সঙ্গে তিনি  একটি উপযুক্ত প্রশ্নও করেছিলেন। কি সেই ছবি এবংবসেই প্রশ্নটি খুঁজে বের করতে প্রতিবেদনটি এখুনি পড়ুন।

On saif ali khan s b day kareena shared an amazing picture, check out here anbad
Author
Kolkata, First Published Aug 17, 2022, 11:01 AM IST

স্বামী সইফ আলি খানের জন্মদিনে ১৬ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি দারুন অমূল্য ছবি শেয়ার করছেন করিনা। যার কথা বলতে গিয়ে, কয়েক মুহূর্ত আগে, করিনা ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং সইফের একটি নতুন ছবি শেয়ার করেছিলেন তাঁর তিন ছেলে ইব্রাহিম আলী খান, তৈমুর এবং জেহের সঙ্গে। ছবির সঙ্গে তিনি  একটি উপযুক্ত প্রশ্নও করেছিলেন। খুঁজে বের করতে প্রতিবেদনটি এখুনি পড়ুন।

 ইব্রাহিম, তৈমুর ও জেহের সঙ্গে সাইফ আলি খানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করিনা কয়েক ঘন্টা আগে, ফটো-এবং-ভিডিও শেয়ারিং সাইটে গিয়ে এবং ইব্রাহিম, তৈমুর এবং জেহের সাথে সইফের একটি নতুন ছবি ড্রপ করেছেন ফটোতে, তাঁদের চারজনকেই একে অপরের পাশে মেঝেতে বসে থাকতে দেখা যায়। জন্মদিনে বার্থডে বয় সইফকে তাঁর নীল টি-শার্ট এবং সাদা প্যান্টে অনায়াসে হ্যান্ডসাম দেখাচ্ছিল। ইব্রাহিম, যিনি তাঁর ডানদিকে বসেছিলেন, যানকে ধূসর ট্রাউজার এবং সাদা স্নিকার্সের সঙ্গে একটি কালো জাম্পার পরা দেখা যায়। সইফের বাম দিকে, আমরা তৈমুরকে একটি প্রিন্টেড সাদা টি-শার্ট এবং প্যান্টে বসে থাকতে দেখতে পাচ্ছি। ছোট জেহকে তাঁর কমলা টি-শার্ট এবং লাল ডোরাকাটা প্যান্টে ভীষন মিষ্টি দেখাচ্ছিল, যখন সে সইফের কোলে বসেছিল। ছবির জন্য হাসতে হাসতে তাঁরা চারজন ক্যামেরার দিকে পোজ দেয়।

On saif ali khan s b day kareena shared an amazing picture, check out here anbad

এই স্ন্যাপশটটি শেয়ার করে ক্যাপশনে করিনা একটি উপযুক্ত প্রশ্ন করেছেন। তাতে লেখা ছিল, 'আপনি কি এর চেয়েও ভালো দেখতে ছেলেদের দল খুঁজে বার করতে পারবেন? হুমমমমমম সঙ্গে লাল হার্টের ইমোজি দিয়েছেন এবমগ আরও লিখেছেন #সাইফু @___iak___ , টিম এবং জেহ বাবা সঙ্গে ব্ল্যাক হার্ট ইমোজি।' এদিকে কিছু দিন আগেই খবর রটেছিল যে বেবো নাকি অন্তঃস্বত্বা, কিন্তু সে খবরে জল ঢেলে তিনি জানান এটি নিছকই গুজব।এদিকে, তাঁদের কাজের  সম্পর্কে কথা বলতে, কারিনাকে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় সর্বশেষ চলচ্চিত্রে দেখা গেছে। সিনেমায় রূপা চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তিনি। অদ্বৈত চন্দন পরিচালিত, ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।অন্যদিকে, সাইফকে শীঘ্রই দেখা যাবে বিক্রম ভেধাতে, যেটি একই নামের তামিল ছবির হিন্দি রিমেক। হৃতিক রোশনের সঙ্গে দেখা যাবে তাকে। পাইপলাইনে প্রভাস ও কৃতি শ্যাননের সঙ্গে তার আদিপুরুষও রয়েছে।

আরও পড়ুন, জানেন কেবিসির সিজন পিছু কত পারিশ্রমিক নেন বিগবি? জানলে চমকে যাবেন

আরও পড়ুন, আপনিও হতে পারেন রণবীর সিং-এর বিলাসবহুল জাগুয়ারটির মালিক,কিভাবে? জেনে নিন

Follow Us:
Download App:
  • android
  • ios