Asianet News BanglaAsianet News Bangla

আপনিও হতে পারেন রণবীর সিং-এর বিলাসবহুল জাগুয়ারটির মালিক,কিভাবে? জেনে নিন

এবার তাঁর কালেকশনের মধ্যে থেকে দারুন একটি জাগুয়ার গাড়ি বিক্রি করছেন রণবীর। জানেন কি এই অত্যাধুনিক গাড়িটির কি কি চমৎকার ফিচার রয়েছে?এবং ঠিক কত দামে বিক্রি করছেন রণবীর? চলুন জেনে নেওয়া যাক।

Now you can be the owner of ranbeer sing s jaguar know how anbad
Author
Kolkata, First Published Aug 17, 2022, 8:00 AM IST

রণবীর সিংয়ের গাড়ির কালেকশন রীতিমত ঈর্ষণীয়, সাহসী, ব্যয়বহুল এবং ভার্সেটাইল । একটি লম্বা, বলিং SUV - মার্সিডিজ মেবাচ জিএলএস ৬০০, একটি উজ্জ্বল কমলা ল্যাম্বরগিনি উরুস থেকে অ্যাস্টন মার্টিন র‍্যাপিড পর্যন্ত, বলিউড অভিনেতার সংগ্রহের প্রতিটি গাড়িই হেড-টার্নার। রণবীর সিংয়ের গাড়ির কালেকশন রীতিমত ঈর্ষণীয়, সাহসী, ব্যয়বহুল এবং ভার্সেটাইল । একটি লম্বা, বলিং SUV - মার্সিডিজ মেবাচ জিএলএস ৬০০, একটি উজ্জ্বল কমলা ল্যাম্বরগিনি উরুস থেকে অ্যাস্টন মার্টিন র‍্যাপিড পর্যন্ত, বলিউড অভিনেতার সংগ্রহের প্রতিটি গাড়িই হেড-টার্নার। অদ্ভুত ৬৯৬৯ নম্বর প্লেট দ্বারা চিহ্নিত, যা তাঁর  সমস্ত গাড়ির মধ্যে সাধারণ, সিংয়ের গাড়িগুলি রাস্তায় মিস করা কঠিন। রিপোর্ট অনুযায়ী, রণবীর সিংয়ের গাড়ির সংগ্রহ থেকে একটি অংশ এখন আপনার হতে পারে।

আপনি কীভাবে রণবীর সিংয়ের জাগুয়ার এক্সজে এল ২৩.৯৮ লক্ষ টাকায় কিনতে পারেন তা এখানে রয়েছে একটি ফেসবুক পোস্ট অনুসারে, রণবীর সিং তাঁর জাগুয়ার এক্সজে এল বিক্রির জন্য রেখেছেন। গাড়িতে একটি নম্বর প্লেটও রয়েছে যা বিডের জন্য রয়েছে — ট্রেডমার্ক ৬৯৬৯৷ আরও কী, গাড়ির দাম একটি বিলাসবহুল সেলুনে বিনিয়োগকে ন্যায্যতা দেয়৷ এটি একটি সেলিব্রেটির প্রাক-মালিকানাধীন একটি গাড়ি যা গাড়িটির মূল্য হ্রাস করার পরিবর্তে এটিকে বাড়িয়েছে, যেমনটি বেশিরভাগ অন্যান্য ব্যবহৃত যানবাহনের ক্ষেত্রে হয়না। গাড়িটি, যার মূল মূল্য প্রায় এক কোটি, বিক্রি হচ্ছে ২৩.৯৮ লক্ষ টাকায়৷ অভিনেতা একটি উল্লেখযোগ্য সময়ের জন্য এটির মালিকানাধীন এবং গাড়িটি ৬০,০০০ কিমি অধিবচলেছে অভিনেতার পোস্ট অনুসারে। বিক্রেতা আরও উল্লেখ করেছেন যে টায়ারগুলি ৮০% স্তরে রয়েছে এবং গাড়িটি দুটি চাবি সহ সম্পূর্ণ নিষ্ক্রিয় অবস্থায় রয়েছে। জাগুয়ার XJ-L (যেখানে L একটি লম্বা হুইলবেস বোঝায়) ইঞ্জিনের বিস্তৃত পরিসর অফার করে। বেস ভেরিয়েন্টটি একটি ২.০-লিটার ৪-সিলিন্ডার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিনের সাথে আসে যা ২৩৭bhp এর হর্সপাওয়ার এবং ৩৪০ Nm এর পিক টর্ক বাড়াতে পারে। রণবীরের গাড়িটি একটি ৩.০-লিটার ডিজেল ইঞ্জিন সহ একটি ডিজেল মডেল এবং এতে একটি স্বয়ংক্রিয় গিয়ারবক্স রয়েছে৷ রণবীর সিংয়ের সংগ্রহে রয়েছে একটি ল্যাম্বরগিনি উরুস পার্ল সংস্করণ, একটি মার্সিডিজ মেবাচ জিএলএস ৬০০ এবং একটি অ্যাস্টন মার্টিন র‍্যাপিড এস। সম্প্রতি, রণবীর এবং দীপিকাও এসআরকে-এর মন্নাতের কাছাকাছি একটি সম্পত্তিতে বিনিয়োগ করেছেন।

আরও পড়ুন, জানেন কেবিসির সিজন পিছু কত পারিশ্রমিক নেন বিগবি? জানলে চমকে যাবেন

আরও পড়ুন,আমিশার রেড-হট-বিকিনি লুকে ধরাশায়ী আসমুদ্র হিমাচল

Follow Us:
Download App:
  • android
  • ios