সিনেমার পর্দায় নায়ক-নায়িকাই শেষ কথা। তাদের পোশাক, তাদের লুক, তাদের স্টাইল এমনকি কর্মজীবনও বেশ চোখে ধরে দর্শকের। ফলেই ছবি দেখা মাত্রই ভক্তদের নজর কাড়ে ছবির সুক্ষ্ম এই দিকগুলি। তবে যে ছবিতে দেশ ভক্তি, দেশ প্রেমের আভাস মেলে, সেই ছবি যেন একটু বেশিই মন ছুঁয়ে যায় সকলের। রক্ত গরম করে সকলেই জওয়ানদের সমর্থন করে থাকেন। এবার এক ভক্ত উরি ছবি দেখে সিদ্ধান্ত নিয়ে নিলেন যে তিনি নৌসেনার সঙ্গে যুক্ত হবে। 

ভিকি কৌশল অভিনীত ছবি উরি ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের ওপর নির্ভর করে তৈরি করা হয়েছিল। সেই ছবি মুক্তির পরই তা ২০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছিল। সেই ছবি দেখা মাত্রই এক দর্শক সিদ্ধান্ত নিয়ে নিলেন যে তিনি নৌসেনায় যুক্ত হবেন। সোশ্যাল মিডিয়ায় সেই কথা প্রকাশ্যেও আনেন তিনি। তার এই সিদ্ধান্তে বেজায় খুশি অভিনেতা ভিকি কৌশল। 

আরও পড়ুনঃ সেমিফাইনালে ভারতের হার, জিফ পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড বিবেক ওবেরয়

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, চলতি মাসের ১৫ তারিখ থেকেই তার ট্রেনিং শুরু। উরি দেখা মাত্রই তিনি অনুপ্রাণিত হয়েছিলেন। নতুন এই পদক্ষেপ নেওয়ার আগে অভিনেতাকে এই খবর জানাতে চেয়ে এই পোস্ট করেন তিনি, ৪ বছরের পর নৌসেনাতে যোগ দেবেন। এখানেই শেষ নয়। সঙ্গে তিনি এত ভালো ছবি বানানোর জন্যও ভিকি কৌশলকে ধন্যবাদ জানান।