সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নানা মন্তব্যের জন্য বিবেক ওবেরয়কে ট্রোল্ড হতে হয়। এবারেও বিষয়টা খানিকটা তেমনই ঘটল। বুধবার ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের হারে নানা পোস্ট ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় দলের অনুরাগীরা শোক প্রকাশ করে সোশ্যাল পেজে পোস্ট দিয়েছিলেন দিনভর। কিন্তু এমনই এক সেনসিটিভ বিষয় বেফাঁস মন্তব্য করে বসেন অভিনেতা বিবেক ওবেরয়।

 

 

তার কাছে এটি কোনও নতুন বিষয় নয়। শুক্রবার ভারতীয় দলের হারের দিকে নজর দিয়েই তিনি পোস্ট করেছিলেন একটি জিফ। যেখানে দেখা যায় এক পুরুষ সামনে থাকা এক মহিলাকে আলিঙ্গণের জন্য এগিয়ে যাচ্ছেন। কিন্তু কিছুক্ষণ পর দেখেন পেছন থেকে আসা অন্য একজনের সঙ্গে বেড়িয়ে গেলেন ওই মহিলা। এই পোস্ট করে সঙ্গে তিনি লিখেছিলেন ভারতীয় দলের সমর্থকদেরও এই অবস্থাই হয়েছে। মুহুর্তে তা বিতর্কের সৃষ্টি করে সোশ্যাল মিডিয়ায়।

অমরনাথ দর্শণে মৃত্যু টেলি অভিনেত্রীর বাবার, বি টাউনে শোকের ছায়া

ক্রিকেট অনুরাগীদের কাছে এই পোস্ট গ্রহণ যোগ্যতা তো পেলই না উল্টে বিবেক ওবেরয়কে প্রশ্নে মুখে পড়তে হল। সঙ্গে তাকে ট্রোল্ডও হতে হয় সোশ্যাল মিডিয়ায়। তার এই টুইট-এর পরিপ্রেক্ষিতে রি-টুইটে উত্তর আগে গণ্ডায় গণ্ডায়। কেউ তাকে পড়ালেন সভ্যতার পাঠ তো কেউ আবার স্মরণ করালেন তার বলিউড সফরের ইতিহাস।