বি-টাউনের বাতাসে যেন প্রপেমের হাওয়া বইছে। কিছুদিন আগেই  জানা গিয়েছে, প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। নিজের ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আগামী বছরেরই গাঁটছড়া বাঁধতে পারেন তিনি। এবার পালা পরিণীতি চোপড়ার। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে প্রেম করছেন পরিণীতি। যদিও পরিণীতি এই নিজে এখনও এই বিষয় নিশ্চিত করেননি। 

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে পরিণীতিকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়। চরিত দেশাই সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি কোনও কিছুই স্বীকার বা অস্বীকার করিনি। আমার পরিবার, বন্ধুবান্ধব, আমার চার পাশের লোকজন সত্যিটা জানেন। সেটাই আমার কাছে যথেষ্ট। সংবাদমাধ্য়ম চায় আমরা ব্যাপারটি খোলাখুলি বলি। কিন্তু এটা তো ব্যক্তিগত বিষয়।

আরও পড়ুনঃভরপুর বিনোদন ছবির ট্রেলারে, সিদ্ধার্থ-পরিণীতি জুটির নতুন ছবি মুক্তির পথে

পরিণীতি চরিতের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে পরিণীতির সঙ্গে নিমন্ত্রিত ছিলেন চরিতও। নভেম্বর মাসে নিক প্রিয়ঙ্কার প্রিওয়েডিং ডিনারে ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ ছিল। সেখানে পরিণীতির সঙ্গে চরিত দেশাইও উপস্থিত ছিলেন। যোধপুরে উমেদ ভবনে বিয়েতেও উপস্থিত ছিলেন তিনি। 

প্রসঙ্গত, হৃতিক রোশন ও প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত অগ্নিপথ ছবিতে সহ পরিচালকের ভূমিকা পালন করেছিলেন চরিত দেশাই। করণ জোহরের ধর্ম প্রোডাকশনেও বেশ কয়েক বছর ধরে কাজ করেছেন তিনি। 

অন্যদিকে পরিণীতি তাঁর আসন্ন ছবি জবড়িয়া জোড়ি নিয়ে ব্যস্ত। তাঁর বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্রা। আগামী ২ অগাস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।