সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত আগামী ছবি জাবারিয়া জোড়ি-কে ঘিরে এখন উত্তেজনার পারদ ক্রমেই চরছে ভক্তদের মধ্যে। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতা চোপড়ার জুটির ম্যাজিকের এক ঝলক নজরে এল ট্রেলারে। সম্প্রতিই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই পুরোদমে বিনোদনে ভরপুর চিত্রনাট্যের আভাস মিলল খানিকটা। 

এই ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই সকলের নজর কেড়েছিল একটাই বিষয়, ছবিতে ফিরছে সিদ্ধার্থ-পরিণীতা জুটি। হাসি তো ফাসি ছবির মধ্যে দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিল এই জুটি। সেই ছবি দর্শকরে মধ্যে সাড়া ফেলেছিল রাতারাতি। সিদ্ধার্থ-পরিণীতা ম্যাজিকও পর্দায় কাজ করেছিল পুরোদমে। সেই জুটিরই দ্বিতীয় ছবি এবার মুক্তির পথে। তারই মাঝে প্রকাশ্যে এলো ছবির ট্রেলার। 

নিখাদ বিনোদনে ভরপুর এই ছবির চিত্রনাট্যে রয়েছে এক ভিন্ন স্বাদের বিয়ের গল্প। যেখানে বরকে একপ্রকার অপহরণ করেই বিয়ে দেওয়ার প্রথার কথা তুলে ধরা হয়। বিবারের বেশ কয়েকটি জায়গায় দেখা মেলে এই কৌশলে বিয়ের। ফলেই দিতে হয় না পণ, নিজের মর্জি মতনই বিয়ের পিঁড়িতে বসে পরেন মেয়েরা। সেই গল্পেরই এক টুকরো কোলাজের দেখা মিলবে এই ছবিতে। 

অভর সিং একজন ব্যক্তি যে পণ প্রথার বিরুদ্ধে, সেইসূত্রেই বরদের তুলে নিয়ে বিয়ে দেওয়ার কাজ করে থাকেন। তারই প্রেমে হাবুডুবু খাচ্ছেন বেশ কয়েকজন কন্যা, যার মধ্যে পরিণীতা চোপড়া একজন। কিন্তু সিদ্ধার্থ মালহোত্রার চোখে রাজনীতির খিদে। ফলেই ঘুরে যায় গল্পের মোড়।