বলিউডের নতুন মুখ পূজা হেগড়ে এখন লাইমলাইটে। নেটিজেনদের অদ্ভুত দাবির মুখে পড়েছেন সলমনের নায়িকা। ইনস্টাগ্রামে এক ভক্তের আবদারে চোখ কপালে উঠেছে সাইবারবাসীর। ইনস্টাগ্রামে অভিনেতা-অভিনেত্রারা নিজেদের অদেখা ছবি পোস্ট করছেন পোস্ট আ ফোটো অব বিভাগে। সেখানেই অনুরাগীদের সঙ্গে কথা বলতে গিয়ে বিপদে পরলেন অভিনেত্রী পূজা। অনুরাগীদের অনুরোধ মেনেই একাধিক অদেখা ছবি শেয়ার করেছেন পূজা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pooja Hegde (@hegdepooja)

 

এতক্ষণ সব ঠিকঠাক চললেও এক ভক্তের অস্বস্তিকর দাবিতে  ঘাবড়ে গেলেন অভিনেত্রী। সকলের মধ্যে এক ভক্ত দাবি করে বসলেন, তিনি নাকি পূজার নগ্ন ছবি দেখতে চান। অনুরাগীর এই দাবি শুনে প্রথমে হতবাক হলেও উপস্থিত বুদ্ধি দিয়েই পুরো বিষয়টি সামলেছেন পূজা। যা দেখে পূজার অনুরাগীরাও আরও চমকে গেছে।

 

 

ভক্তের এমন দাবিতে পূজা মাথা গরম না করে বরং ঠান্ডা মাথায় নিজের খালি পায়ের ছবি শেয়ার করেছেন। এবং নিজের ইনস্টা-স্টোরিতে ছবির ক্যাপশনে লিখেছেম 'নংগে পাও'। মুহূর্তের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। 'মহেঞ্জদারো' অভিনেত্রী পূজার এই রিপ্লাই দেখে আপ্লুত নেটিজেনরা।  'হাউজফুল ৪ ' ছবিতেও অক্ষয় কুমারের সঙ্গে পর্দা শেয়ার  করেছেন পূজা। এবার 'কভি ইদ কভি দিওয়ালি' ছবিতে জুটি বাঁধতে চলেছেন ভাইজানের বিপরীতে। এছাড়া দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন পূজা। তবে শুধু পূজাই নয়,  বলিউডের একাধিক তারকাদেরও বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয়েছে। যেমন শাহরুখের বাড়ি মন্নত ভাড়া পাওয়া যাবে কিনা থেকে করিনা কাপুরকে অন্তঃসত্ত্বা হওয়ার খবরেও প্রশ্নে তোলেন নেটিজেনরা।