Asianet News BanglaAsianet News Bangla

Poonam Pandey hospitalized- নির্যাতিত পুনম পান্ডে হাসপাতালে, গ্রেফতার স্বামী সাম বম্বে

মডেল তথা অভিনেত্রী পুনম পান্ডে ভর্তি হলেন হাসপাতালে। স্বামীর হাতে নির্যাতিত, গুরুতর চোট পেয়েছেন তিনি। 

Poonam Pandey husband Sam Bombay arrested for assault bjc
Author
Kolkata, First Published Nov 10, 2021, 1:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিনোদন জগতের বিতর্কিত চরিত্র পুনম পান্ডে (Poonam Pandey)। কোথাও গিয়ে যেন তাঁর প্রতিটা পদক্ষেপেই নয়া নয়া সমালোচনার(Controversy) ঝড়ে ওঠে। এর আগেই একবার স্বামীর সঙ্গে হানিমুনে (Honeymoon) গিয়ে নির্যাতনের কথা প্রকাশ্যে এনেছিলেন। সেখান থেকে ফেরা মাত্রই তিনি তাঁর স্বামীকে তুলে দিয়েছিলেন পুলিশের (Mumbai Police) হাতে। আবারও ঘটনার পুনরাববত্তি। এবার মডেল তথা অভিনেত্রী পুনম পান্ডে (poonam panday) ভর্তি হলেন হাসপাতালে। স্বামীর হাতে নির্যাতিত হয়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। চোখে মুখে আঘাতের চিহ্ন (Injury)। বর্তমানে হাসপাতালে (Hospital) ভর্তি রয়েছেন পুনম পান্ডে (poonam panday) । অন্যদিকে পুনমের এই অবস্থার পর অভিযোগ দায়ের হয় মুম্বই পুলিশের (mumbai Police) কাছে। তার জেরেই গ্রেফতার করা হয় পুনম পান্ডের স্বামী সাম বম্বেকে (Sam Bombay)। সামের নামে অভিযোগ দায়ের করেছেন খোদ পুনম (poonam panday) । সেখান থেকেই তাঁকে সোজা নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

 

 

মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে পুনমের ছবি। সেখানেই দেখা যায়, গোটা গায়ে তাঁর বিভিন্ন লাইফ সাপোর্ট সিস্টেম। চলছে  অক্সিজেন। হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন পুনম। এই অবস্থা দেখা মাত্রই ভক্তদের মনে ছড়িয়ে পড়ে উদ্বেগ। ভয়ানকভাবে আহত করা হয়েছে পুনমকে। কিন্তু এর পেছনে থাকা কারণটি কী, কবে থেকে চলছে এই পরিস্থিতি, সবটাই বর্তমানে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। 

আরও পড়ুন-Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। যার ফলে খুব বেশি তথ্য সামনে আনা হয়নি। যদিও ঘটনার পর পুনম নিজেই একটি সোশ্যাল পোস্টে লেখেন, জীবন এক সময় অসহনিয় হয়ে ওটে। পুনমের এই পোস্ট দেখা মাত্রই ভক্তরা লেখেন, যে জীবনে এমন অনেক কিছুই ঘটে যা আমরা মেনে নিতে পারি না। পুনমের পাশে বিপুল সংখ্যক ভক্ত, তাঁরা এই পরিস্থিতিতে পুনকে মনের জোর রাখার আর্জি জানান। 

Poonam Pandey husband Sam Bombay arrested for assault bjc

বৈবাহিক জীবনে সুখে নেই পুনম। তার উত্তর বারে বারে মিলেছে। কয়েকদিন আগেই একটি পোস্ট শেয়ার করেছিলেন পুনম পান্ডে। তিনি লিখেছিলেন সেখানে, যে বিয়ে করার আগে একটি ব্যক্তিকে একটি কম্পিউটর ব্যবহার করতে দাও, যেখানে স্লো নেট থাকবে। তখনই সেই মানুষটিকে তুমি সঠিক চিনতে পারবে। এই কোট শেয়ার করা মাত্রই অনেকটা পরিষ্কার হয়েছিল, পুনম পান্ডে জীবনের বিশেষ মানুষটিকে বেছে নিতে সামান্য হলেও ভুল করেছে। 

    Poonam Pandey husband Sam Bombay arrested for assault bjc

Poonam Pandey husband Sam Bombay arrested for assault bjc

Follow Us:
Download App:
  • android
  • ios