Asianet News BanglaAsianet News Bangla

ফেসিয়াল প্যারালাইসিস- এ আক্রান্ত জাস্টিন বিবার, তবে কি ক্যানসেল হতে চলেছে তাঁর দিল্লি কনসার্ট?

ফেসিয়াল প্যারালাইসিস-এ আক্রান্ত জনপ্রিয় পপ- শিল্পী জাস্টিন বিবার, ইনস্টাগ্রামে ভিডিও  প্রকাশ করে নিজে জানালেন সেই কথা।

Pop singer Justin Biber reveals that he is differing from Ramsey Hunt Syndrome anbad
Author
Kolkata, First Published Jun 11, 2022, 6:18 PM IST

এই মুহূর্তে খুবই কঠিন এক পরিস্থিতির মধ্যে পড়েছেন গায়ক জাস্টিন বিবার, শনিবার তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন যা দেখার পর থেকেই মন ভালো নেই তাঁর ভক্তদের। ভিডিও টি তে গায়ক কে বলতে শোনা যাচ্ছে যে তাঁর মুখের একটি সাইডে পক্ষাঘাট বা 'ফেসিয়াল প্যারালাইসিস' হয়েছে। যার ফলে তিনি তাঁর একটি চোখের পাতা ফেলতে পারছেন না, এবং তিনি মুখের একটি অংশ কাজ না করায় তিনি হাসতে পারছেন না ভালো করে। 

কানাডার টরন্টো থেকে শুরু হওয়া তার 'জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর' কনসার্টটি স্থগিত করার পরে এই তরুণ শিল্পী তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিও টি পোস্ট করেন।  জুন মাসে, জাস্টিনের ভারত সহ বিশ্বের প্রায় ৪০ টি দেশ ভ্রমণ করার কথা ছিল।

Pop singer Justin Biber reveals that he is differing from Ramsey Hunt Syndrome anbad

এক সপ্তাহ আগে, ঘোষণা করা হয়েছিল যে জাস্টিন বিবার অক্টোবরে দ্বিতীয়বার ভারতে আসবেন লাইভ কনসার্ট করতে। তিনি দিল্লির জওহর লাল স্টেডিয়ামে পারফর্ম করবেন বলে জানা গেছে। তবে, এই হৃদয়বিদারক এই ভিডিও টি পোস্টের পরে এখনও এটা ধোঁয়াশার মধ্যে রয়েছে যে দিল্লির কনসার্ট টি আদৌ অনুষ্ঠিত হবে কিনা। দিল্লি এই কনসার্টের টিকিট বিক্রি ৬ জুন বুক- মাই- শো ডটকমে লাইভ শুরু হয়েছিল। বুক- মাই -শো এও জানায় যে, ভারতে কনসার্ট সম্পর্কে জাস্টিনের এজেন্সি বা দলের কাছ থেকে কোনও তথ্য নেই এবং তাই প্রস্তুতি এখনও চলছে।

আরও পড়ুন,স্বামীর টাকার ধার ধারেন না, এই পাঁচ বলি- নায়িকারা!

আরও পড়ুন,মিসক্যারেজের পরেও গর্ভধারণ সম্ভব, জেনে নিন বিশেষজ্ঞের দেয়া ৬ টি উপায়!

ভিডিও  টি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়, এবং প্রিয় গায়কের বিষয়ে এরকম একটি আকস্মিক খবরে তার ফ্যানেরা খুবই উদ্বিগ্ন ও চিন্তিত হয়ে পড়েছে। কমেন্ট বক্সে গায়কের শারীরিক সুস্থতা কামনা করে প্রার্থনা জানিয়েছেন ভক্তরা। কিন্তু কি এই 'রামসে -হান্ট-সিন্ড্রম'? যা এত কাবু করে ফেলেছে বিশ্বের অন্যতম জনপ্রিয় পপ তারকা কে? এটি এমন একটি সিন্ড্রম, কিছু ক্ষতিকারক ভাইরাস কান ও মুখের স্নায়ু কে আক্রমন করে ক্ষতিগ্রস্ত করে তোলে,মুখে পক্ষাঘাতের সৃষ্টি করে যার ফলে খুব যন্ত্রণার সৃষ্টি করতে পারে এবং একইসাথে শ্রবণ ক্ষমতা হারিয়ে ফেলার সম্ভাবনাও তৈরি করে। 

৩ মিনিটের এই ভিডিও টির উপরে জাস্টিন ক্যাপশন দিয়েছেন, ' যেরকম আপনারা আমার মুখে দেখতে পাচ্ছেন, আমি 'রামসে -হান্ট-সিন্ড্রম'-এ ভুগছি, কিছু ভাইরাস যে গুলো আমার কানের এবং মুখের নার্ভ গুলো কে আক্রমন করার ফলে আমার মুখের একটা সাইড অবশ হয়ে পক্ষাঘাত হয়ে গেছে।

হলিউডে জাস্টিনের আগেও এঞ্জেলিনা জোলি, সিলভেস্টর স্ট্যালন এবং জর্জ ক্লুনি-ও একসময় এই রোগের স্বীকার হয়েছিলেন। এই মুহূর্তে একটাই প্রার্থনা তাঁর ভক্তদের খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক তাঁদের প্রিয় গায়ক।
 

Follow Us:
Download App:
  • android
  • ios