ফের নক্ষত্রপতন বলিউডে। বলিউডে একের পর এক মৃত্যর খবর যেন লেগেই রয়েছে। বলি অভিনেতা ইরফান খান এবং ঋষি কাপুরের মৃত্যুর এক মাস কাটতে না কাটতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিখ্যাত সুরকার ও গায়ক ওয়াজিদ খান। তিন মহান ব্যক্তিত্বের মৃত্যুর রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। ওয়াজিদের মৃত্যুর তিন দিনের মাথাতেই প্রয়াত হলেন বিশিষ্ট গীতিকার আনওয়ার সাগর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

আরও পড়ুন-আর্থিক সঙ্কটে পড়ে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করেছিলেন বনি, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রীর কাকা...

কেরিয়ারে অনেক গানের শ্রষ্টা ছিলেন আনওয়ার সাগর। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের 'খিলাড়ি'  সিনেমার 'ওয়াদা রাহা সনম'  গানটিই তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। গতকাল সন্ধ্যেবেলাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বর্ষীয়ান গীতিকারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। দীর্ঘদিন ধরেই শারীরিক অসুস্থতা নিয়ে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে ভর্তি ছিলেন আনওয়ার। সেখানেই তিনি প্রয়াত হয়েছেন। তবে তার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায় নি।

আরও পড়ুন-'আমাদের মাফ নয়, অভিশাপ দিও', হাতি মৃত্যুর ঘটনায় গর্জে উঠলেন শুভশ্রী...

আশি এবং নব্বইয়ের দশকে  বলিউডে অনেক হিট গানই রয়েছে তার ঝুলিতে।  'ইয়ারানা','খিলাড়ি', 'সপনে সজন কে', 'বিজয়পথ', 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি', তার থেকেই জন্ম নিয়েছে। যতীন লালিত, অনু মালিক, রাজেশ রোশনের মতো মিউডিক কম্পোজারদের সঙ্গে কাজ করেছেন আনওয়ার। তার মৃত্যুতে সকলেই গভীর ভাবে শোকাহত।