সম্প্রতিই প্রকাশ্যে এসেছে নতুন খবর ফুটবল কোচ সইদ আব্দুল রহিমের বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে। ইতিমধ্যেই অভিনেতা বাছাই পর্ব শেষ। সেই ছবি নিয়েই সারা পড়ে গিয়েছে বিটাউন থেকে শুরু করে টলিউডেও। কারণ এই ছবিতেই দেখা যাবে অভিনেতা রুদ্রনীল ঘোষকে।

আরও পড়ুনঃ চমকপ্রদ পোস্টার! ১৩ বছর পরে আবার আসতে চলেছে 'ভুল ভুলাইয়া'

ছবির নাম ময়দান। এই ছবিতেই মুখ্যভুমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। আর ছবিতে এক বিশেষ ভুমিকায় দেখা যাবে রুদ্রনীল ঘোষকে। এই প্রথম ফুটবলারের ভুমিকায় দেখা যাবে অজয় দেবগণকে। সোমবারই প্রকাশ্যে এল ছবির পোস্টার। যেখানে লেখা রয়েছে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগ ১৯৫২-১৯৬২। ছবির প্রযোজক বনি কাপুর প্রকাশ্যেই জানিয়েছিলেন যে বহু দিন থেকে তাঁর ইচ্ছে ছিল এই ছবি তৈরি করার। অবশেষে সেই পরিকল্পনা বাস্তবে রূপ নিল।

 

 

অন্যদিকে টলি অভিনেতা এই ছবিতে থাকার খবরেও বেজায় উত্তেজিত বাংলার দর্শকরাও। একের পর এক ছবিতে টলি দর্শকদের নজর কেড়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনবদ্য অভিনয় দক্ষতার সঙ্গে পারদর্শীকতা দেখিয়েছেন চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেও। বর্তমানে তিনি টলি পাড়ার একজন অভিজ্ঞ অভিনেতা। তবে এবার তাঁর অভিনয় দক্ষতার সাক্ষী থাকবে গোটা দেশ। টলিউডের পাশাপাশি বলিউড সফরেও এবার সামিল হলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।