আবারও বড় পর্দায় আসতে চলেছে 'ভুল ভুলাইয়া।' বলিউডের জনপ্রিয় সিনেমার তালিকায় যে নামগুলো উঠে আসে তার মধ্যে অন্যতম একটি ছবি হল এটি। প্রিয়দর্শন পরিচালিত এই ছবিটি ২০০৭ সালে মুক্তি পায় যা ছিল মালায়ালাম একটি ছবির রিমেক। তবে রিমেক হলে কী হবে, ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল সে সময়, আজও যা দর্শকদের নজর কাড়ে। রীতিমত বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি।  

এবার সেই ভুলভুলাইয়া ছবির পার্ট-২ আনতে চলেছে পরিচালক আনিস বাজমি। তবে ভুল ভুলাইয়ার পার্ট-২ -তে দেখা যাবে না, এই সিনেমার অন্যতম প্রধান চরিত্র ডাক্তার আদিত্য শ্রীবাস্তব -এর ভূমিকায় থাকা অক্ষয় কুমারকে। যে চরিত্রটি ছাড়া এই সিনেমাটাই অসম্পূর্ণ বলা যেতে পারে। তবে সেখানে তাঁর যায়গায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ইতিমধ্যেই ছবিটির দুটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ছবির পোস্টারে কমলা বসন আর রুদ্রাক্ষের মালায় পড়ে দেখা মিলেছে কার্তিকের। এই ছবিটি মুক্তি পাবে আগামী বছর ৩১ জুলাই। তবে ছবিটা নিয়ে কার্তিক আরিয়ান যে এক্সাইটেড তা বেশ বোঝা যাচ্ছে তাঁর টুইটারে করা একটি পোস্ট থেকে। যেখানে তিনি ভুলভুলাইয়া ১ -এর অন্যতম জনপ্রিয় একটি গান 'আমি যে তোমার শুধু যে তোমার' গানটিও তুলে ধরেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Teri Aankhein Bhool Bhulaiyaa Baatein hai Bhool Bhulaiyaa 🎶 #BhoolBhulaiyaa2 💀✌🏻🙏🏻

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Aug 18, 2019 at 11:52pm PDT

তবে অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিয়ান কতটা নিতে পরবে এখন সেটাই দেখার। এই বিষয়টি নিয়ে নেটিজনদের কমেন্ট আসতে চলেছে। যেখানে একজন কমেন্ট করেছেন অক্ষয় কুমারের যায়গা কেউ নিতে পারবে না। তবে এই কমেন্টের সত্যতা বিচার করা যাবে ছবি মুক্তির পরেই। যা সম্ভবপর হবে ২০২০ সালের ৩১ জুলাই -এর পরে।