Asianet News BanglaAsianet News Bangla

উচ্ছসিত প্রিয়ঙ্কা চোপড়া, দ্য স্কাই ইজ পিঙ্ক ছবি জায়গা করে নিল টিআইএফএফ-এ

টিআইএফএফ-এ প্রিয়ঙ্কার দ্বিতীয় ছবি

খবর শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

এই ছবিতেই শেষ বারের মতন দেখা যাবে জাইরাকে

মুক্তি পেল ছবির পোস্টার

Poster release of upcoming film The Sky Is Pink
Author
Kolkata, First Published Jul 25, 2019, 11:47 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। আর তারই সঙ্গে সুখবর শোনালো ছবির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি ছবির কাজ শেষ করেছেন পরিচালক সোনালি বোস। ফারহান আখতার, রোহিত সুরেশ সরফ, প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত এই ছবি এবার জায়গা করে নিল টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এ। তিন বছর বলিউডে দেখা মেলেনি প্রিয়ঙ্কা। তিন বছর পর সোনালি বোস-র সঙ্গে জুটি বাঁধলেন প্রিয়ঙ্কা চোপড়া।

 

 

ছবির নাম দ্য স্কাই ইজ পিঙ্ক। এই ছবিরই প্রথম পোস্টারও প্রকাশ্যে এল। সেখানে দেখা গেল ফারহান ও প্রিয়ঙ্কাসহ আরও দুই তারকা সূর্ষের দিকে মুখ করে দাঁড়িয়ে আছেন। ছবির কাজ শেষ হয়েছে ইতিমধ্যেই। তবে এখনও তা মুক্তি পায়নি। মুক্তির আগেই সোশ্যাল মিডিয়াতে সুখবর প্রকাশ্যে আনল খোদ টিআইএফএফ। ২৩ জুলাই এই খবর ছড়িয়ে পড়া মাত্রই উচ্ছসিত প্রিয়ঙ্কা। 
এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির খবর শেয়ার করে সুখবর জানালেন প্রিয়ঙ্কা। দ্বিতীয়বারের জন্য প্রিয়ঙ্কা অভিনীত ছবি পাড়ি জমাল টিআইএফএফ-এ। ফলে গর্বিত প্রিয়ঙ্কার সোশ্যাল মিডিয়ার পাতা এখন ভরে উঠছে শুভেচ্ছা বার্তায়। প্রেম, পরিবার, বিশ্বাস এই তিন বিষয় এত সুক্ষ্ণভাবে তুলে ধরা হয়েছিল এই ছবির চিত্রনাট্য যে তা হাতে পাওয়া মাত্রই প্রিয়ঙ্কা ছবির জন্য রাজি হয়ে গিয়েছিলেন।

চেহারায় আরও পড়ুনঃ আবারও বদল আনছেন আমির খান, আগামী ছবির জন্য কমিয়ে ফেললেন ২০ কেজি

দ্য স্কাই ইজ পিঙ্ক ছবির অন্য এক চমক হল এই ছবিতেই শেষবারের মতন দেখা যাবে জাইরা ওয়াসিমকে। শেষ ছবিতেই বাজিমাত। এরপর বড় পর্দায় আর দেখা যাবে না জাইরাকে। ফলেই এই ছবিকে ঘিরে এখন একাধিক জল্পনা।

Follow Us:
Download App:
  • android
  • ios