মৃত্যুর নয় দিনের মাথায় প্রকাশ্যে এল সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের রিপোর্ট। ১৪ জুন রবিবার দুপুরে প্রকাশ্যে এসেছিল ভয়াবহ খবর। আত্মহত্যা করে মৃত্যু ঘটেছে সুশান্ত সিং রাজপুতের। মুহূর্তে খবর ছড়িয়ে পড়েছিল সর্বত্র। সেদিন সুুশান্তকে ঘরে ঝুলন্ত অবস্থাতে পাওয়া গিয়েছিল। আত্মহত্যা ঘিরে একাধিক প্রশ্ন উঠেছিল সর্বত্র। কেন এই পথে হাঁটলেন সুশান্ত। মৃত্যু ঘিরে তদন্তের দাবিও করেছিলেন বহু মানুষ। শুরু হয়েছিল তদন্তও। 

আরও পড়ুনঃ পরিযায়ী শ্রমিকদের পাশে বলিউড, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভুমি

এবার প্রকাশ্যে এল ময়না তদন্তের বিস্তারিত তথ্য। মোট পাঁচ ডাক্তার মিলে ময়না তদন্ত করেছিলেন। সেখানে জানা গিয়েছে গলায় ফাঁস দেওয়ার কারণেই মৃত্যু ঘটেছে সুশান্তে। শরীরে মেলেনি আর কোনও আঘাতের চিহ্ন। এমন কি পরীক্ষা করে দেখা হয়েছে সুশান্তের নখের নমুনাও। সেখান থেকেও মেলেনি কিছুই। ফলে অন্তীম রিপোর্টে আত্মহত্যাকেই কারণ বলে দেখালেন ডাক্তারেরা। 

যদিও সুশান্ত সিং কেন আত্মহত্যার পথ বেছেছেন, তা নিয়ে একাধিক প্রশ্নের জেরে এবার সিবিআই তদন্তের দাবি উঠেছে নেট দুনিয়ায়। একে একে সংসদেরাও দাবি তুলেছেন। অন্যদিকে চলছে পুলিশের তদন্ত। ইতিমধ্যেই ২৩ জনের বয়ান লিপিবদ্ধ করা হয়েছে। আরও অনেকেরই পড়েছে ডাক। নেপোটিজম থেকে শুরু করে সুশান্তের লাভ লাইফ, সার্ভে লেন্সের তলায় এখন সবটাই। উপযুক্ত শাস্তি পাক দোষীরা, অপেক্ষায় সুশান্তের ভক্তরা।