অন্তঃসত্ত্বাতেও কমছে ওজন, কেন এমনটা হল বিপাশার, হবু মা-কে নিয়ে চিন্তা বাড়ছে অনুরাগীদের

| Sep 28 2022, 11:38 AM IST

অন্তঃসত্ত্বাতেও কমছে ওজন, কেন এমনটা হল বিপাশার, হবু মা-কে নিয়ে চিন্তা বাড়ছে অনুরাগীদের

সংক্ষিপ্ত

বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। তবে মা হওয়ার জার্নিটা এতটাও সহজ ছিল না বিপাশার কাছে, নিজের মুখেই সেকথা জানালেন অভিনেত্রী। সম্প্রতি নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন বিপাশা বসু। 

আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু। বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন। বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গোনার পালা করণ ও বিপাশার। তবে মা হওয়ার জার্নিটা এতটাও সহজ ছিল না বিপাশার কাছে, নিজের মুখেই সেকথা জানালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন বিপাশা বসু। প্রেগন্যান্সির প্রথম কটা মাস অনেকটাই শক্ত ছিল। অন্তঃসত্ত্বা অবস্থায় অনেকেই মর্নিং সিকনেসের শিকার হন। তবে আমার পুরো দিনটাই শরীর খারাপ লাগত। হয়তো আমি বিছানায় থাকতাম আর তা না হলে বাথরুমে কাটাতাম। এমনকী খাবারও ভাল করে খেতে পারতাম না। ওজনও প্রচুর কমে গিয়েছিল। তবে ধীরে ধীরে এই সমস্যা কাটতে লাগল। তবে ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরচর্চা না করতে পারাটা একটা বড় সমস্যার। তবে বিপাশা জানিয়েছেন, প্রেগন্যান্সিতে আমার ডায়েট খুব একটা বদলায়নি। বরং আগের মতোই কার্ব, ফ্যাট, প্রোটিন, লিন মিটস, ফল-সব্জি সবই খাচ্ছি। সবসময়েই নিজেকে হাইড্রেট রাখার চেষ্টা করছি। তবে যেটা সবচেয়ে কঠিন সেটা হল শরীরচর্চা বন্ধ করা। কারণ  এটা ছাড়া আমি একমুহূর্ত থাকতে পারি না। তাই এখন আমাকে শিখতে হচ্ছে কীভাবে শুয়ে থাকতে হবে এবং বিশ্রাম নিতে হবে পুরোপুরি।

Subscribe to get breaking news alerts

 

 

দিনকয়েক রীতিমতো ঘটা করে সাধের আয়োজন করেছিলেন বিপাশা বসু। গত শুক্রবার  বেবি শাওয়ারের জমকালো আসর বসেছিল মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। বেবি শাওয়ারের অনুষ্ঠানের প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সন্তানসম্ভবা যে কোনও নারীর কাছেই সাধের অনুষ্ঠান বিশেষ মাত্রা পায়। অভিনেত্রী বিপাশাও তার ব্যতিক্রম নয়। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ইতিমধ্যেই বেবি শাওয়ারের অনুষ্ঠানের প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।বেবি শাওয়ারের অনুষ্ঠানে পাপারাৎজির ক্যামেরায় পোজ দেওয়ার পাশাপাশি আলাপচারিতায় ধরা দেন  হবু মা। এবং  বিপাশা করণের দিকে ইশারা করে বলেন, ইনি বাবা হতে চলেছেন ঠিকই কিন্তু এখনও বাচ্চাই আছে। আদতে আমার তো দুটো বাচ্চা, এটা বেবি বয়। পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই সাধের অনুষ্ঠানের আয়োজন করছিলেন বিপাশা ও করণ। একান্ত ব্যক্তিগত মুহূর্ত একেবারে পরিবারের কাছের লোকদের নিয়েই কাটিয়েছেন বিপাশা ও  তার স্বামী করণ সিং গ্রোভার। প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। উল্লেখ্য, কিছুদিনের আগেই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেয়েছেন বঙ্গতনয়া বিপাশা বসু। বাঙালিদের মধ্যে অন্তঃসত্ত্বা হবু মা-কে এই সাধ খাওয়ানোর চল রয়েছে। তেমনি বাঙালি কন্যা বিপাশাকেও সাধ দেওয়া হয়েছিল অভিনেত্রীর মায়ের বাড়ি থেকে। 

Read more Articles on