আমেরিকায় নিজেদের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে বাড়িতেই প্রিয়াঙ্কার গোটা সময়। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নানা ধরণের মিম ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে, কোয়ারেন্টাইনের মধ্যে বাঁচতে গিয়ে অতিষ্ট হয়ে উঠছে স্বামী-স্ত্রীয়ের জীবন। চব্বিশ ঘন্টার মধ্যে প্রায় বারো ঘান্টাই নাকি সমস্যা দানা বাঁধছে তাদের মধ্যে। কিছু মিমে তো এও লেখা হয়েছে, যে লকডাউনের সময়সীমা শেষ হলে অসংখ্যা দম্পতি নাকি আদালতে ছুটবে বিবাহবিচ্ছেদের কারণে। 

আরও পড়ুনঃরণবীরের প্রেমিকার তালিকায় নজর সিদ্ধার্থর, অন্তর্বাসে কে কত হট জানালেন অভিনেতা

আরও পড়ুনঃ'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম

তবে এমন কোনও দৃশ্য বিরল জোনাস হাউজে। কোয়ারেন্টাইন বরং আরও সাহায্য করছে প্রিয়াঙ্কা-নিকের রসায়নকে মাখোমাখো করে তুলতে। সম্প্রতি একটি ইনস্টাগ্রান লাইভে নিজের বন্ধু জন ভারভাতোসের সঙ্গে কথা বলছিলেন প্রিয়াঙ্কা-নিক। করোনা ভাইরাস সংক্রান্ত নানা আলোচনার মাঝেই ঘনিষ্ঠতায় মজে উঠলেন প্রিয়াঙ্কা। লাইভে যে সময় নিক কথা বলছিলেন, সে সময় প্রিয়াঙ্কা নিকের কান নিয়ে ক্রমাগত খেলা করে গেলেন। প্রিয়াঙ্কা যে লাইভে আছেন, তা বোধহয় তিনি কিছু মুহূর্তের জন্য ভুলেই গিয়েছিলেন। সাবলিলভাবে নিকের কান নিয়ে খেলেই চলেছেন অভিনেত্রী। 

 

আরও পড়ুনঃ৩ দশক আগেই করোনাভাইরাসের অস্তিত্ব নাকি টের পেয়েছিলেন মাইকেল জ্য়াকসন, তাই পড়তেন মাস্ক

তাঁদের এই ঘনিষ্ঠতা নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের কেমন্টের বন্যা গিয়েছে। প্রত্যেকের মুখে একটাই কথায়, কাপেল গোলস হিসেবে নিক-প্রিয়াঙ্কার থেকে সেরা কেউ নেই। কোয়ারেন্টাইনে যেখানে বাড়িতে বাড়িতে সমস্যা সৃষ্টি হচ্ছে, সেখানে ক্রমশ গভীর হয়ে উঠছে নিক-প্রিয়াঙ্কার প্রেম।