অনেকেই বলে থাকেন সময়ের সঙ্গে সঙ্গে মানুষের মধ্যে অনেক পরিবর্তন আসে, কিন্তু কোথাও গিয়ে যেন সংস্কৃতি ঝেরে ফেলে দেওয়া যায় না। এমনই এক ছবি তুলে ধরলেন খোদ প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের দেশি গার্ল। একের পর এক হিট ছবি দিয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি বি-টাউনে। শুরুতেই কারুর কেরিয়ার মসৃণ হয় না। তাই স্বপ্নের সেটে ঠিক কী কী করে শ্যুটিং করা হয় তা আত্মস্থ করেছিলেন পিগি চপস। 

আরও পড়ুনঃ ভাইরাল ভিডিও করতে গিয়ে যৌনাঙ্গে আগুন, মজার ছলে অভিতাভের প্রশ্ন 'আগুন নিভল তো'

এরপর আসে নাম, আসে খ্যাতি। বৃদ্ধি পায় জনপ্রিয়তাও। এমনই পরিস্থিতিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে প্রিয়ঙ্কা পাড়ি দিয়েছিলেন হলিউড। গান দিয়ে শুরু, তারপর অভিনয়। প্রথমে এক ডাকে অনেকেই চিনতেন না তাঁকে। ধৈর্য্য ধরে নিজের পরিচয় দিয়ে ধিরে ধিরে জায়গা পাকা করেছিলেন তিনি। কিন্তু স্থান পাল্টালেও, বদলায়নি তাঁর সংস্কৃতি। সম্প্রতি এক ভাইরাল ভিডিও তুলে ধরল সেই ছবি। 

 

 

প্রিয়ঙ্কা চোপড়া শ্যুটিং-এর শুরুতেই নারকেল ফাটালেন। সকলকে বুঝিয়ে দিলেন দেশের সংস্কৃতি। গণপতির নাম নিয়েই নারকেলের জল সকলের ওপর ছিটিয়ে দিয়েছিলেন তিনি। অনেকেই অবাক হয়ে দেখছিলেন, অনেকে আবার তা ভিডিও করেও তুলে রাখেন। দেশের সংস্কৃতিকে বিদেশের বুকে এভাবে তুলে ধরতে দেখে নেটিজেনরা এক কথায় প্রশংসায় পঞ্চ মুখ। মুহূর্তে ভাইরাল হল ভিডিও। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা