অভিনয় জগতে প্রথম পা রাখা। সেখান থেকেই পথ চলা শুরু। জীবনের একাধিক অধ্যায়ের সাক্ষী থেকেছেন প্রিয়ঙ্কা চোপড়া। কখনও ওঠা পড়ার মাঝে লড়াই করে টিকে থাকা, কখনও আবার শ্রেষ্ঠত্বের শিরোপা মাথায় তুলে নিয়ে তাক লাগানো। এখানেও শেষ নয়, ট্রোলের মুখে পড়ে সমালোচিত হওয়া, সংসার শুরুর পথে নানা আক্রমণের শিকার হওয়া, এই ছিল প্রিয়ঙ্কার জীবনের নানা অধ্যায়। যার মধ্যে দিয়েই স্টারডাম ধরে রেখেছেন পিগি চপস। 

আরও পড়ুন- ওটিটি নয়, প্রায় যেন একযুগ পড়ে সিনেমাহলে সিনেমা দেখা, ভাইরাল বরুণ-কৃতি রুহি প্রমোশন

সম্প্রতি নিজের লেখা বইতে সে সব কথা তুলে ধরলেন তিনি। কোথাও গিয়ে যেন নিজেকে নিয়ে গর্বিত প্রিয়ঙ্কা, সমাজের কোনও আঘাতই তাকে ভাঙতে পারেনি। শুধু একটাই কথা বলে গিয়েছেন তিনি বইয়ের পাতায় পাতায়, আঘাত করলে, আঘাত মনকে ছুঁয়ে যায়, যা ভক্তদের থেকে কাম্য নয়। 

 

 

তবে নিজের জীবনকে বর্ণময় করে রাখতে ও নিজেকে কাজে ব্যস্ত রাখতে আরও এক নতুন পথে পা বাড়ালেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিউইয়র্কে খুলে ফেললেন নিজের রেস্তোরা। যেখানে মিলবে ভারতীয় খাবার। দু বছর আগে এই প্রজেক্টের কাজে হাত দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এই রেস্তোরার নাম সোনা। ভারতীয় খাবার যা গর্ব ভারতীয়দের, সেই সুস্বাদু পদই এবার মিলবে এই স্থানে। সেরার সেরা সেফদের দিয়ে তৈরি এই রেস্তোরার ফিঁতে কাটলেন প্রিয়ঙ্কা, মুহূর্তে সেই ছবি ছড়িয়ে পড়ল নেট মহলে। এদিন প্রিয়ঙঅকার সঙ্গে উপস্থিত ছিলেন নিক জোনাসও।