লকডাউনে কীভাবে কাটছে সময়, একের পর এক ছবি শেয়ার করছে তারকারাই। নেই শ্যুটিং, নেই ব্যস্ততা। বাড়িতেই সময় কাটাচ্ছেন কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার মেতে রয়েছেন প্রিয়জনের সঙ্গে লিভইনে। কোয়ারেন্টানে কীভাবে সময় কাটছে প্রিয়ঙ্কা চোপড়ার! এবার সেই ছবি আসল প্রকাশ্যে। নেই ফ্যাশন শো, নেই কোনও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান, এরই মাঝে সামনে এল মুকুট মাথায় প্রিয়ঙ্কার লুক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

No gym, no problem. @sky.krishna @divya_jyoti

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on May 2, 2020 at 12:05pm PDT

 

আরও পড়ুনঃ মন-মেজাজ ভাল নেই 'ঝুমা' বৌদির, প্রশ্ন জাগছে ঠাকুরপোদের মনে

তবে এরই নেপথ্যে রয়েছে প্রিয়ঙ্কার ছোট্ট ভাইজি। তার সঙ্গেই মজার খেলায় মাতলেন প্রিয়ঙ্কা। বাড়িতেই বসে গেল এক আস্ত পার্লার। মেকআপ থেকে শুরু করে আউটফিট, খেলার ক্রাউন উঠল মাথায়। ভাইজি কৃষির সঙ্গেই মেতে রয়েছেন পিগি চপস। সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী নেট দুনিয়ায়। কোয়ারেন্টাইনে নিকের সঙ্গে এখন চুটিয়ে সংসার করছেন প্রিয়ঙ্কা। দুই তারকাই সাধ্যমত পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের। 

 

 

ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য নতুন জুতোর ব্যবস্থা করেছিলেন প্রিয়ঙ্কা, পাশাপাশি ফান্ড জোগারের জন্যও একাধিক কনসার্ট করেছেন তিনি। কয়েকদিন আগেই শাহরুখ খানের সঙ্গে অনুষ্ঠানে মেতেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। করোনা পরিস্থিতি দেশের বুকে ক্রমেই ভয়াবহ রূপ ধারন করছে। কিছু কিছু রাজ্য পরিস্থিতিত আয়ত্বে নিয়ে এলেও বেশ কিছু রাজ্য নিয়ে এখনও কাটেনি আশঙ্কা। এমনই অবস্থায় ঘরে বন্দি হয়েই নিয়ম পালন করে চলেছেন সকলেই। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা