Asianet News BanglaAsianet News Bangla

সুস্মিতাকে 'গোল্ড ডিগার' বলে কটাক্ষ, ট্রোলারদের মুখে ঝামা ঘসে দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা

ললিত-এর সঙ্গে নাম জড়াতেই ইতিমধ্যেই গোল্ড  ডিগার, লোভী নানা কুকথা জুড়ে গিয়েছে সুস্মিতার নামের পাশে। টাকার লোভেই নাকি প্রেমে পড়েছেন বুড়ো বয়সে। এহেন নানা কটুক্তিকে বেজায় চটেছেন  সুস্মিতা। বিতর্কের মধ্যেই যোগ্য জবাবও দিয়েছেন সুস্মিতা। রবিবার সমালোচকদের বিরুদ্ধে গিয়ে পাল্টা পোস্টও করেছেন নায়িকা। সুস্মিতার নামের পাশে গোল্ড ডিগার-তকমা  লাগতেই বি-টাউনের একাধিক তারকা তার পাশে দাঁড়িয়েছেন। প্রাক্তন মিস ইউনিভার্সের পোস্টে প্রিয়ঙ্কা চোপড়া লিখেছেন, ওদের বলে দিও তুমি রানি। পাশাপাশি আগুনের ইমোজি জুড়ে দিয়েছেন।

Priyanka Chopra Shares a powerful message after netizens call Sushmita Sen  gold digger BRD
Author
Kolkata, First Published Jul 19, 2022, 9:52 AM IST

বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনকে নিয়ে সরগরম বলিপাড়া। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই  ললিত মোদীর বেটার হাফ-কে নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। এখন শুধু ললিতের সঙ্গে আষ্টেপৃষ্ঠে নিজেকে জড়িয়েছেন সুস্মিতা।গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই যেন ঝড় বইছে বলিউডে এবং নেটপাড়ায়। এককথায় বলতে গেলে বলিউড থেকে সোশ্যাল মিডিয়া -সুস্মিতা সেন ও ললিত মোদীই যেন নেটপাড়ার হটকেক। তিনি যে কতটা প্রেমে থাকতে ভালবাসেন তা সকলেরই জানা। জীবনে আসা এত পুরুষের মধ্যে শেষমেষ যে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমে পড়লেন সুস্মিতা সেন। প্রেমের খবর ফাঁস হওয়ার পর থেকেই যেন চর্চায় রয়েছেন সুস্মিতা। 

ললিত-এর সঙ্গে নাম জড়াতেই ইতিমধ্যেই গোল্ড  ডিগার, লোভী নানা কুকথা জুড়ে গিয়েছে সুস্মিতার নামের পাশে। টাকার লোভেই নাকি প্রেমে পড়েছেন বুড়ো বয়সে। এহেন নানা কটুক্তিকে বেজায় চটেছেন  সুস্মিতা। বিতর্কের মধ্যেই যোগ্য জবাবও দিয়েছেন সুস্মিতা। রবিবার সমালোচকদের বিরুদ্ধে গিয়ে পাল্টা পোস্টও করেছেন নায়িকা। নিজের সোশাল মিডিয়ায় দুটি নিউজ আর্টিকল পোস্ট করেছেন সুস্মিতা সেন। যার মধ্যে একটি হল- মহিলাদের গোল্ড ডিগার বলার সমস্যাযুক্ত সংস্কৃতি। এই পোস্টের সঙ্গে হার্ট, হাগ, জোড় হাত করার মতো ইমোজি ব্যবহার করে সুস্মিতা লিখেছেন, আ সেলফ মেড ওম্যান। সুস্মিতার দ্বিতীয় পোস্টটিতে দেখা যাচ্ছে, সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক নিয়ে নোংরা প্রতিক্রিয়া। এই আর্টিকেলের কিছু লাইন হাইলাইট করে হ্যাশট্যাগে লিখেছেন, সুন্দরভাবে ব্যাখ্যা করা, সুন্দরভাবে বর্ণনা করা। এই পোস্টেও আ সেলফ মেড ওম্যান জুড়ে দিয়েছেন।

 

Priyanka Chopra Shares a powerful message after netizens call Sushmita Sen  gold digger BRD

 

সুস্মিতার নামের পাশে গোল্ড ডিগার-তকমা  লাগতেই বি-টাউনের একাধিক তারকা তার পাশে দাঁড়িয়েছেন। প্রাক্তন মিস ইউনিভার্সের পোস্টে প্রিয়ঙ্কা চোপড়া লিখেছেন, ওদের বলে দিও তুমি রানি। পাশাপাশি আগুনের ইমোজি জুড়ে দিয়েছেন। বলি অভিনেতা রণবীর সিংও হার্টের ইমোজি দিয়েছেন। তবে তাকে নিয়ে চর্চা যে থামবার নয়, তা সকলেই বুঝে গেছেন। কোথাও বুকে মাথা দিয়ে তো কখনও আবার কাঁধে, প্রাক্তন আইপিএল কর্তার সঙ্গে অন্তরঙ্গ ছবিই বলে দিয়েছে কতটা প্রেমে রয়েছেন তিনি। রোম্যান্টিক মুহূর্ত কাটাতে বেছে নিয়েছিলেন নীল জলরাশি। মলদ্বীপের নীল গভীরেই যেন ডুব দিয়ে শুরু করলেন জীবনের নয়া ইনিংস।  সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক অন্তরঙ্গ ছবি ও রোম্যান্টিক ক্যাপশনে নিজের প্রেমের কথা ফাঁস করেছেন প্রাক্তন আইপিএল কর্তা। পরিবারের সঙ্গে মলদ্বীপ ও সার্ডিনিয়ায় ছুটি কাটানোর ছবি শেয়ার করার পরই সুস্মিতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিজের বেটার হাফ বলও উল্লেখ করেন ললিত মোদী। তবে ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা, শুধু তাই নয় তিন সন্তানের বাবাও । লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে রয়েছে পলাতকের তকমা।  তবে এই বয়সে এসে,আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কিসের জাদুতে সুস্মিতার মন জিতলেন তা নিয়েও চর্চার শেষ নেই নেটপাড়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios