Asianet News BanglaAsianet News Bangla

প্রথমবার মেয়ের মুখ দেখালেন প্রিয়ঙ্কা, কেমন দেখতে হয়েছে দেশি গার্লের রাজকন্যাকে

মেয়েকে নিয়েই বেজায় ব্যস্ত নিক ও প্রিয়ঙ্কা।  প্রতি সপ্তাহেই মেয়ের কোনও কোন ছবি শেয়ার করে দেশি গার্ল। তবে পুরোটাই মুখ ঢেকে। সম্প্রতি মেয়ের একটি ছবি ফাঁস করেছেন প্রিয়ঙ্কা, যেখানেই মালতীর মুখের একটা পাশ স্পষ্ট দেখা গেল।  প্রথমবার প্রিয়ঙ্কার রাজকন্যাকে দেখতে ঝাঁপিয়ে পড়েছেন ভক্তরা। তবে মেয়েকে কার মতোন দেখতে হয়েছে তা এখনও স্পষ্ট নয়। গোলাপি ফ্রক পরা মালতীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

 Priyanka Chopra Shares photo of malti marie s face calls her desi girl bRD
Author
Kolkata, First Published Aug 12, 2022, 9:22 AM IST

 চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীরা। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এখন পর্যন্ত তবে মেয়ের কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রাখার চেষ্টা করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এবার মেয়ে মালতি মেরি জোনাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

মেয়েকে নিয়েই বেজায় ব্যস্ত নিক ও প্রিয়ঙ্কা।  প্রতি সপ্তাহেই মেয়ের কোনও কোন ছবি শেয়ার করে দেশি গার্ল। তবে পুরোটাই মুখ ঢেকে। সম্প্রতি মেয়ের একটি ছবি ফাঁস করেছেন প্রিয়ঙ্কা, যেখানেই মালতীর মুখের একটা পাশ স্পষ্ট দেখা গেল।  প্রথমবার প্রিয়ঙ্কার রাজকন্যাকে দেখতে ঝাঁপিয়ে পড়েছেন ভক্তরা। তবে মেয়েকে কার মতোন দেখতে হয়েছে তা এখনও স্পষ্ট নয়। গোলাপি ফ্রক পরা মালতীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এখন থেকেই মেয়েকে নিজের দলে টানছেন মা প্রিয়ঙ্কা। মালতীর গোলাপি জামায় দেবনাগরী হরফে লেখা 'দেশি' এবং ইংরেজিতে লেখা 'গার্ল'। ছবির ক্যাপশনেও রাজকন্যাকে 'দেশি গার্ল ২.০' বলে পরিচয় করিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।


 Priyanka Chopra Shares photo of malti marie s face calls her desi girl bRD

 

মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন  প্রিয়ঙ্কা চোপড়া। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।  কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া।প্রিয়ঙ্কার মা মধু চোপড়া জানিয়েছেন, দিন কয়েক আগেই আনুষ্ঠানিকভাবে মালতির নামকরণের অনুষ্ঠান হয়েছে। তবে অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ স্টিকার ঢেকে দিয়েছিলেন প্রিয়ঙ্কা। সাক্ষাৎকারে মধু চোপড়া জানিয়েছেন মালতির প্রথম জন্মদিনের দিনই তাকে প্রকাশ্যে আনবেন প্রিনিক জুটি। 

আরও পড়ুন-গোলাপি অন্তর্বাসে উঁকি মারছে হট ক্লিভেজ, নুসরতের ক্রপটপের হটকায় চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-ছিঃ ছিঃ প্রাইভেট গাড়িতেই নাকি সেক্স করেছেন জ্যাকলিন, নোংরা কীর্তি ভাইরাল হতেই শোরগোল

আরও পড়ুন-লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?

Follow Us:
Download App:
  • android
  • ios