Asianet News BanglaAsianet News Bangla

হাঁটু ভাজ করে বসে প্রাইভেট জেটে কী করছেন প্রিয়ঙ্কা, দেশি গার্লের কীর্তি দেখে হতবাক ভক্তরা


সম্প্রতি প্রিয়ঙ্কার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রাইভেট জেটে ফ্লাইটের সিটে হাঁটু ভাজ করে পা উপরে তুলে বসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। গ্লোবাল তারকার এই ছবি দেখেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। 

Priyanka Chopra sitting cross legged in private jet Candid photos goes viral BRD
Author
Kolkata, First Published Sep 29, 2021, 12:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে মন দিয়ে সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra)। সম্প্রতি 'সিটাডেল' (Citadel)-এর শুটিংয়ের জন্য স্পেনে উড়ে গেলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। 

 

Priyanka Chopra sitting cross legged in private jet Candid photos goes viral BRD

 

আরও পড়ুন-সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই 'আর ক্ষমা নয়' পোস্ট করলেন শ্রাবন্তী

আরও পড়ুন-মলদ্বীপের উড়ান ধরতে এয়ারপোর্টে ছোটাছুটি করছে ইউভান, ছেলের পিছু পিছু ঘুরতেই ব্যস্ত শুভশ্রী

 

সম্প্রতি প্রিয়ঙ্কার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রাইভেট জেটে ফ্লাইটের সিটে হাঁটু ভাজ করে পা উপরে তুলে বসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। গ্লোবাল তারকার এই ছবি দেখেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। বেইজ রঙের প্যান্ট, সাদা কালো প্যান্ট, সঙ্গে ব্রাউন রঙের জ্যাকেট পরে নজর কেড়েছেন দেশি গার্ল। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Osy Ikhile (@osyikhile)


অভিনেত্রীর টিমের পক্ষ থেকে এই ছবি শেয়ার করতে নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পা তুলে বসে থাকা প্রিয়ঙ্কাকে দেখে নেটিজেনরা কেউ বলেছেন ইন্ডিয়ার মানুষ। আবার অন্য একজন বলেছেন ভারতীয় স্টাইলে বসা খুবই আরামদায়ক। অন্য একজন মন্তব্য করেছেন, এটা বসার সবচেয়ে আরামদায়ক উপায়, তোমাকে ধন্যবাদ প্রিয়ঙ্কা, তুমি এখনও আমাদের দেশি গার্ল। অভিনেত্রীর এই ছবিটি তুলে দিয়েছেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়া। এর আগেও প্রিয়ঙ্কা চোপড়া সহ অভিনেতা তাদের ব্যক্তিগত ফ্লাইট থেকে ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে প্রিয়ঙ্কাকে সারমেয় ডায়নার সঙ্গে শ্যাম্পেন খেতে দেখা গিয়েছিল।  
 

Priyanka Chopra sitting cross legged in private jet Candid photos goes viral BRD

Priyanka Chopra sitting cross legged in private jet Candid photos goes viral BRD

Follow Us:
Download App:
  • android
  • ios