Asianet News BanglaAsianet News Bangla

মলদ্বীপের উড়ান ধরতে এয়ারপোর্টে ছোটাছুটি করছে ইউভান, ছেলের পিছু পিছু ঘুরতেই ব্যস্ত শুভশ্রী

জন্মদিনের আগেই পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিল ইউভান। এবার বাবা-মায়ের সঙ্গে সোজা মলদ্বীপের উদ্দেশ্যে পাড়ি দিলেন ইউভান। বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে দেখা গেল ইউভানকে। মলদ্বীপের উড়ান ধরতেই বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে পৌঁছেই শুরু হয়েছে দুষ্টুমি। সারা এয়ারপোর্টে রীতিমতো ছুটে বেড়াচ্ছে ইউভান। আর ছেলেকে সামলাতে গিয়ে তার পিছনে ছুটছেন মাম্মা শুভশ্রীও।

Raj chakraborty  shares  a adorable video of yuvaan at airport BRD
Author
Kolkata, First Published Sep 29, 2021, 9:24 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বয়স সবে মাত্র ১ বছর।  কথা বলা শিখেই বাবা ডাক বলতে শিখেছে রাজশ্রী পুত্র ইউভান (Yuvaan)। মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই 'আর ক্ষমা নয়' পোস্ট করলেন শ্রাবন্তী

আরও পড়ুন-বক্ষের খাঁজে জ্বলছে আগুন,হট অবতারে মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন মুনমুন কন্যা রিয়া

 

জন্মদিনের আগেই পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিল ইউভান। এবার বাবা-মায়ের সঙ্গে সোজা মলদ্বীপের উদ্দেশ্যে পাড়ি দিলেন ইউভান। বলি থেকে টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হল মলদ্বীপ। কাজের ফাঁকে সুযোগ মিলতে সকলে এই জায়গাটিকেই বেছে নেন। এবং বেশ কয়েকদিনের ছুটি কাটাতে জায়গাটা এক কথায় অসাধারণ।  টলিপাড়ার একাধিক জুটি যেমন- অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেব-রুক্মিণী, শ্রাবন্তী সদ্য়ই মলদ্বীপে ভ্যাকেশনে গিয়েছিলেন। এবার ভ্যাকেশন মুডে (Raj Chakraborty) রাজ-শুভশ্রী (Subhashree Ganguly), সঙ্গে তাদের একমাত্র পুত্র ইউভান।

 

 

বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে দেখা গেল ইউভানকে।মলদ্বীপের উড়ান ধরতেই বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে পৌঁছেই শুরু হয়েছে দুষ্টুমি। সারা এয়ারপোর্টে রীতিমতো ছুটে বেড়াচ্ছে ইউভান। আর ছেলেকে সামলাতে গিয়ে তার পিছনে ছুটছেন মাম্মা শুভশ্রীও। সম্প্রতি রাজ নিজের সোশ্যাল মিডিয়ায় ইউভানের এই ছোটাছুটির ভিডিও শেয়ার করেছেন, যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

 

কালো পোশাকেই দেখা গিয়েছে শুভশ্রী ও ইউভানকে। মা ও ছেলে টুইনিং করেই পোশাক পরেছে তা ভিডিওতেই স্পষ্ট। এটাই প্রথম বিদেশ ট্যুর ইউভানের। এবং এই কারণেই কিছু এতটা বেশি উত্তেজিত ইউভান। তবে শুধু ইউভান নয়, রাজ ও শুভশ্রীর কাছেই এই ট্রিপটা ততটাই গুরুত্বপূর্ণ। তবে মলদ্বীপের নীল জল, সাদা বালিয়াড়িতে ইউভানের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে।

 

Raj chakraborty  shares  a adorable video of yuvaan at airport BRD

Raj chakraborty  shares  a adorable video of yuvaan at airport BRD

Follow Us:
Download App:
  • android
  • ios