প্রিয়ঙ্কার মুকুটে জুড়ল নয়া পালক। এমনিতেই তিনি এই  মুহূর্তে সাফল্যের শিখরে রয়েছেন। বলি থেকে হলি পাড়ি দেওয়া প্রিয়ঙ্কার জয়জয়কার সর্বত্রই। এবার ইনস্টাগ্রাম রিচ লিস্ট-এ সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে জায়গা করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

হপারএইচকি.কম-এর ইনস্টাগ্রাম রিচ লিস্ট-এ ভারতীয় সেলেবদের মধ্য় কেবল দুজনই জায়গা করে নিতে পেরেছেন। ১৯ নম্বর স্থানে রয়েছেন প্রিয়ঙ্কা। ২৩ নম্বর স্থানে রয়েছেন বিরাট কোহলি। এই ধনী ব্যক্তিদের তালিকায় প্রিয়ঙ্কা ও বিরাট-সহ রয়েছেন সিনেমা ও ক্রীডা় জগতের আরও অনেকে। প্রতি প্রোমোটেড পোস্টের জন্য কত টাকা করে তারকারা নিচ্ছেন, সেই নিরিখেই এই তালিকা নির্ধারিত হয়। 

আরও পড়ুনঃ মায়ের সঙ্গে ধূমপানের ছবি ভাইরাল! একসময়ে হাঁপানির কথা বলায় ট্রোলড প্রিয়ঙ্কা

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, প্রিয়ঙ্কা প্রতি পোস্ট নেন ২লক্ষ ৭১ হাজার ডলার করে। বিরাট একটি প্রোমোশোনাল পোস্টের জন্য নেন ১ লক্ষ ৯৬ হাজার ডলার। এই তালিকার শীর্ষে রয়েছেন মার্কিন টিভি স্টার কায়লি জেনের। তিনি প্রতি পোস্ট ১২ লক্ষ ৬৬ হাজার ডলার করে নেন। 

এছাড়াও এই তালিকায় রয়েছেন মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্ড, টেলর সুইফট, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কিম কার্দশিয়ান সহ আরও অনেকে। 

প্রসঙ্গত, প্রিয়ঙ্কা কিছুদিন আগেই জন্মদিন উপলক্ষে মায়ামি বিচে ছুটি কাটিয়ে এলেন নিক প্রিয়ঙ্কা। সেখান থেকে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়ঙ্কা। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবিগুলি।