সম্প্রতি ৩৭ বছর পূর্ণ করলেন প্রিয়ঙ্কা চোপড়া। জন্মদিনটা এবার পরিবারের সঙ্গে মায়ামি বিচে কাটালেন প্রিয়ঙ্কা। জন্মদিনের বিভিন্ন মুহূর্তের ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তার মধ্যে একটি ছবির জন্য নেটিজেনদের কাছে ট্রোলড হচ্ছে বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া জংলি বিল্লি। 

প্রিয়ঙ্কার জন্মদিনের ছবির মধ্যে একটি ছবি ভাইরাল হয়। সেই ছবিতে দেখা যাচ্ছে প্রিয়ঙ্কা ধূমপান করছেন। সঙ্গে প্রিয়ঙ্কার মা মধু চোপড়া ও নিক জোনাসও সিগার মুখে ধূমপান করছেন। এই ছবিটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়। 

আরও পড়ুনঃ অসমে বন্যা পরিস্থিতিরর অবনতি হচ্ছে! পাশে দাঁড়িয়ে বার্তা দিলেন প্রিয়ঙ্কা

গত বছর দীপাবলীতে প্রিয়ঙ্কা একটি ভিডিও প্রকাশ করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, আমার শ্বাসকষ্ট হয়। দয়া করে দীপাবলীতে  বাজি পোড়াবেন না। এছাড়াও আর এক জায়গায় প্রিয়ঙ্কা বলেছিলেন, যাঁরা আমায় ভালো করে চেনেন, তাঁরা জানেন আমার হাঁপানির সমস্যা রয়েছে। আমায় হাঁপানি নিয়ন্ত্রণে রাখতে হবে। যতক্ষণ আমার সঙ্গে ইনহেলার রয়েছে, আমায় হাঁপানি কাবু করতে পারবে না। 

 

 

তবে এই প্রথম নয়। ধূমপানের জন্য এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানও ট্রোলড হয়েছিলেন। নিউ ইয়র্কের রাস্তায় রণবীর কাপুরের সঙ্গে তাঁর ধূমপানের ছবি মুহূর্তে ভাইরাল হয়। 

প্রসঙ্গত, খুব শীঘ্রই সোনালি বসু পরিচালিত দ্য স্কাই ইস পিঙ্ক ছবিতে ফারহান আখতারের বিপরীতে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে। এই ছবিতে রয়েছেন জাইরা ওয়াসিম।