সুশান্ত সিং রাজপুত। সেই হাসিখুশি ছেলেটা, যে নাকি মৃত্যুর বিপক্ষে লড়াইয়ের কথা সকলকে বলে গেছেন, তিনি আর নেই। বড্ড কষ্টের এটা মেনে নেওয়া। আকাশমুখী, অঙ্ক পাগল, বইপ্রেমী ছেলেটা আজও চিরঘুমে। এই কঠিন সত্যিটা কেউই যেন মেনে নিতে পারছেন না। মাত্র ৩৪ বছরেই  ঝা চকচকে কেরিয়ারে ফুলস্টপ দিয়ে দিলেন তিনি। কেন এমনটা করলেন? এখনও মেলেনি তার কোন সুদুওর। শুধু একটাই শব্দ মানসিক অবসাদ। এই শব্দটাই তিলে তিলে শেষ করছে একাধিক প্রাণ। কত শক্তিই রয়েছে এই ছোট্ট শব্দটার মধ্যে যে মানুষের প্রাণ নিয়ে নিচ্ছে অবলীলায়। 

আরও পড়ুন-'দুগ্গা দুগ্গা' বলে সুশান্তকে শেষবিদায়, গভীর শোকপ্রকাশ সুস্মিতার...


বর্তমানে একটাই খবর চারিদিকে। বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  মানসিক অবসাদে এমন স্টেজে পৌঁছে গেছিলেন যে মৃত্যুটাই বেছে নিয়েছিলেন অভিনেতা। কী এমন  কষ্ট মনের মধ্যে চেপে রেখেছিলেন সুশান্ত। তা জানারই আপ্রাণ চেষ্টা। গোটা বি-টাউন বলি অভিনেতা সুশান্ত সিং-এর মৃত্যুর খবরে নড়ে উঠেছে। মেনে নিতে পারছেন না প্রিয়ঙ্কা চোপড়াও। নিজের টুইটারে চাপা কষ্টকে উগড়ে দিয়েছেন অভিনেত্রী। দেখে নিন পোস্টটি।

 

আরও পড়ুন-আত্মহত্যা নাকি খুন, সামনে এল সুশান্তের ময়নাতদন্তের রির্পোট...

প্রিয়ঙ্কা চোপড়া সুশান্তের শোকবার্তায় তার মহাকাশপ্রেমের কথাকেই আরও একবার মনে করিয়ে দিলেন সকলকে। তিনি জানিয়েছেন,' আমি স্তম্ভিত। তোমাকে নিশ্চয়ই অনেক যন্ত্রণা সহ্য করতে হয়েছে। এত তাড়াতাড়ি তুমি চলে গেলে! সূর্যোদয়ের প্রাক্কালে অ্যাস্ট্রোফিজিক্স নিয়ে আমাদের সেই কথোপকথন কখনও ভুলতে পারব না। শান্তিতে ঘুমোও সুশান্ত। যেখানেই থাকো বন্ধু এবার শান্তিতে থেকো। তোমার পরিবার, আত্মীয়-পরিজনদের প্রতি জানাই আমার গভীর সমবেদনা।' বলিউডের দুঃসময় যেন আর যাচ্ছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। গত কয়েকমাসেই এতগুলি দুঃসংবাদ যেন বিষাদের কারণ হয়ে দাড়িয়েছে টিনসেল টাউনে। কবে শেষ হবে এই দুর্দিন, সেইদিনের অপেক্ষায় বলিউড।