প্রতিটা মুহূর্ত যেন টেনশনের। বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বিদেশে থেকে মন পড়ে রয়েছে মুম্বইতে। প্রতি মুহূর্তে আতঙ্ককে সঙ্গী করেই সময় কাটছে পিসির। তার একটাই কারণ নিসর্গ। ঘূর্ণিঝড় নিসর্গর খবর পাওয়ার পর থেকেই পরিবারের জন্য বড্ডই চিন্তায় রয়েছেন অভিনেত্রী। কারণ মা ও ভাই রয়েছেন মুম্বইয়ে। তবে শুধু পরিবারই নয়, গোটা মুম্বইবাসীর জন্য তিনি চিন্তিত।

আরও পড়ুন-ধেয়ে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় 'নিসর্গ', আতঙ্কে মাধুরী দীক্ষিত...

সম্প্রতি নিজের টুইটারে নিসর্গ আতঙ্ক নিয়ে টুইট করলেন প্রিয়ঙ্কা। তিনি জানিয়েছেন, সকলেই যেন বিএমসি-র দেওয়া এই গাইডলাইন মেনে চলে। দেখে নিন প্রিয়ঙ্কার টুইটটি।


ইতিমধ্যেই ভূমিতে আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় নিসর্গ। মুম্বই সহ গোটা মহারাষ্ট্রেই নিসর্গর  তান্ডবলীলা শুরু হয়ে গেছে। একটানা ৩ ঘন্টা ধরে চলবে  তার তান্ডব। প্রবল ঝোড়ো হাওয়া সঙ্গে বৃষ্টি শুরু হয়েছে বাণিজ্যনগরীতে।করোনা ভাইরাস রুখতে একটানা লড়াই চালিয়ে যাচ্ছে মুম্বইবাসী।  যত দিন যাচ্ছে লড়াই ক্রমশ বাড়ছে কারণ আক্রান্তের সংখ্যাও যেন হু হু করে বেড়েই চলেছে।  একের পর এক নয়া আতঙ্ক। আবহাওয়া সূত্রে জানা গিয়েছে ,ঘূর্ণিঝড় নিসর্গের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হতে পারে মুম্বই। আমফানের থেকেও ভয়াবহ হবে এই ঝড়। এরকম ঝড়ের তান্ডব আগে কখনও দেখেনি মহারাষ্ট্র।  সঙ্গেই