রাজকীয় ভাবে বিয়ের পর চলতি বছরে ,নিক-প্রিয়াঙ্কার এটাই  প্রথম করবা চৌথ। সোশ্যাল মিডিয়ায় নিক জোনাস হিন্দু ধর্মের এই রীতিনিতিকে সম্মান জানিয়েছেন। খ্রিস্ট ধর্মাবলম্বী আমেরিকার এই রকস্টার গায়ক এই মুহূর্তে ভারতীয় নারীকে বিয়ে করে হিন্দু ধর্ম এবং ভারতীয় সংস্কৃতি নিয়ে রীতিমত আকর্ষণ অনুভব করছেন। সান দিয়েগোর পেচাঙ্গা অ্যারেনায় জোনাস ব্রাদার্সের কনসার্টে নিক জোনাস ও তার বন্ধুরা, স্ত্রী প্রিয়াঙ্কা সঙ্গে করবা চৌথ পালন করেন।

 

সম্প্রতি করবা চৌথ উৎসব উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিক জোনাস অনেক কথাই জানিয়েছেন। তার স্ত্রী প্রিয়াঙ্কা একজন ভারতীয় হিন্দু পরিবারের মেয়ে । তার স্ত্রীর থেকে তিনি ভারতীয় সংস্কৃতি এবং হিন্দু ধর্ম সম্পর্কে অনেক কিছুই শিখেছেন। প্রিয়াঙ্কা কে নিয়ে প্রশংসা সঙ্গে তিনি  জানিয়েছেন , তিনি তার স্ত্রীকে খুব ভালবাসেন। তবে এখানেই শেষ নয়, সমস্ত হিন্দু সম্প্রদায় কে করবা চৌথ উপলক্ষে শুভেচ্ছাও জানিয়েছেন। 

বলাই বাহুল্য বিশ্বের অন্যতম এই পপ গায়কের জীবনে যখন ভারতীয় সংস্কৃতি এসে মিশেছে, অদূর ভবিষ্যতে তার গান এ, তার দর্শনে সব কিছুতেই এর প্রভাব পড়বে। তবে যারা বলেন, বিয়ের পরে প্রেম টেকে না, তাদের সবাইকে বুড়ো আঙুল দেখিয়ে আরও একধাপ এগিয়ে গেলেন নিক জোনাস।