লকডাইনে সলমন খান রয়েছেন ফার্ম হাউসে, সঙ্গে আরও ২০ জন। সেই তালিকাতেই নাম লিখিয়েছিলেন জ্যাকলিন। প্রথম থেকেই সলমনের সঙ্গেই কোয়ারেন্টাইনে রয়েছেন জ্যাকলিন। সেখানে কীভাবে কাটছে তাঁদের সময়, একাধিক ভিডিও দিয়ে তা প্রকাশ্যে এনেছেন জ্যাকলিন, সলমন খান। ফার্ম হাউস থেকেই হাজার হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন সলমন খান। কয়েকদিন আগেই সামনে এসেছে সলমন খান গাড়ি বোঝাই করছেন খাবারের বস্তায়। আর সেখানেই দেখা গিয়েছিল জ্যাকলিনকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My friend Jenny! ❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on May 7, 2020 at 3:54am PDT

 

আরও পড়ুনঃ লকডাউনে 'রবীন্দ্র জয়ন্তী', রবি স্মরণে টলি তারকাদের একঝলক

দিনের অধিকাংশ সময়টাই নেই তেমন কোনও কাজ। ঘুরে বেড়িয়ে সময় কাটছে জ্যাকলিনের। সলমন খানের ঘোড়ার সঙ্গে ছবি তোলা থেকে শুরু করে সকলের সঙ্গে আলাপ পর্ব। এবার প্রকাশ্যে এল জ্যাকলিনের কোয়ারেন্টাইনের একাধিক ছবি। ভিডিও শেয়ার করলেন সলমন খান, জ্যাকলিনও সেই ভিডিও শেয়ার করেছেন ভক্তদের উদ্দেশ্যে। মুহূর্তে সেই ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on May 7, 2020 at 1:18am PDT

 

জ্যাকলিন বরাবরই ডানপিঠে। এবার তা প্রকাশ্যে এল ভিডিওতে। ফার্ম হাউসে কর্মরত সকলের সঙ্গেই মজা করে আড্ডা দিলেন জ্যাকলিন। ভিডিও কলে পরিবারের সকলের সঙ্গে দেখাও করলেন। গাছ থেকে ডাব পাড়া দেখে তিনিও উঠে পড়লেন গাছে, এমনই টুকরো টুকরো ভিডিও কোলাজে ফুঁটে এল সলমন খানের ফার্মহাউসের অন্দরমহলের ইতিকথা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা