লকডাউনের জেরে সকলেই গৃহবন্দি। কেউই বা নিজের বাড়িতেই রয়েছে আবার কেউবা নিজের বাড়ি, পরিবার ছেড়ে অনেক দূরে রয়েছেন। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এই পরিস্থিতির শিকার। এহেন লকডাউন পরিস্থিতিতে লন্ডনে রয়েছেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। লকডাউনের ফলে তার আর দেশে ফেরা হয়নি। কবেই বা ফিরতে পারবেন তাও জানা যায়নি। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেই তিনি আবার ফিরতে পারবেন পরিবারের কাছে সেই আশাতেই রয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-কী গান শুনছে সুদীপার ছোট্ট আদিদেব, খুনসুটির মুহূর্ত নজর কেড়েছে নেটদুনিয়ায়...

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাধিকাকে জিজ্ঞাসা করা হয়েছে, লকডাউন উঠে গেলে তিনি সবার আগে কী করবেন, রাধিকার সটান উত্তর, 'সবার আগে বন্ধুদের জড়িয়ে ধরব, ভালবাসার মানুষকে কাছে টেনে নেব। অনেকদিন সবাইকে দেখি না।' একটানা লকডাউনে মানুষ অনেককিছু শিখেছে।  প্রত্যেককেই বহু গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গেল এই লকডাউন।  লকডাউনে কী কী শিখলেন রাধিকা। এই প্রশ্নের উত্তরও খুব সুন্দর ভাবে দিয়েছেন রাধিকা। অভিনেত্রী জানিয়েছেন,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি। যেটা আমি ভুলে গেছিলাম। প্রকৃতির অসীম ক্ষমতা আমায় তা মনে করিয়ে দিল। শুধু তাই নয়, নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই, তাও শিখিয়ে দিল এই লকডাউন।

আরও পড়ুন-করোনা ঠেকাতে শুরু থার্মাল স্ক্রিনিং, 'গান' হাতে তুলে নিলেন খোদ বিধায়কই...

আরও পড়ুন-Coronavirus LIVE, ২৯ হাজার ছাড়াল দেশে আক্রান্তের সংখ্যা, বিশ্বে সংক্রমণের শিকার ৩০ লক্ষের বেশি...

আরও পড়ুন-করোনা আক্রান্ত রাজারহাটের এক নার্স, গোটা এলাকা সিল করে দিল প্রশাসন...

 

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। বলিউডে সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও মাতাচ্ছেন তিনি। তবে এবার অভিনেত্রী হিসেবে নয়, সম্পূর্ণ অন্যভাবে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। 'স্লিপওয়ার্কাস'  নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছেন রাধিকা।