বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বিভিন্ন তারকারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'রান্নাঘর'-এর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের ছোট্ট খুদে আদিদেবের লকডাউন ডায়েরি। 

আরও পড়ুন-মৃত্যুর সঙ্গে লড়ছেন অমিতাভ বচ্চন, চিকিৎসকের ঘোষণায় কী প্রতিক্রিয়া হয়েছিল জয়ার...

ছোট থেকে বড় সকলেই লকডাউনে কোনওনা কোন কাজে ব্যস্ত। আর ছোট্ট আদিদেব ব্যস্ত গান শুনতে। তা আবার এমনি সেমনি গান নয়, দু কানে হেডফোন লাগিয়ে মন দিয়ে গান শুনতে ব্যস্ত এই খুদে স্টারকিড। গান শুনতে শুনতে বেশ খোজমেজাজেই রয়েছেন আদি। সম্প্রতি তার বাবা অগ্নিদেব চট্টোপাধ্যায় নিজের টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে দেখে নিন ভিডিওটি।

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে পুরো বিন্দাস মুডে রয়েছেন আদি। লকডাউন যে জমিয়ে উপভোগ করছেন তা তার ভিডিওতেই স্পষ্ট। কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে ক্যামেরার দিকে তাকিয়ে আবার একটা মিষ্টি হাসিও দিয়েছেন এই খুদে। গান শুনতে শুনতে বিছানায় শুয়েও পড়েছেন আদি। দীর্ঘদিন ধরে টেলিভিশন থেকে নিজেকে সরিয়ে রেখেছে সুদীপা। রান্না করতে যে তিনি ভালবাসেন তা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। বর্তমানে বাড়িতে বসেই বিভিন্ন কাজ একা হাতে সামলে নিচ্ছেন অভিনেত্রী। লকডাউনে হাতে অঢেল সময়। একবছরের একরত্তিকে নিয়েই সময় কাটছে তার। তবে তিনি একা নন, লকডাউনে বাড়িতে বসে নিজের কাজের ফাঁকে বউকে সাহায্য করছেন স্বামী অগ্নিদেব।

আরও পড়ুন-পুলিশি সহায়তায় আদৌ কি প্রেমিকা রিচাকে কাছে পাবে আলি, জল্পনা তুঙ্গে...

কিছুদিন আগে নিজের লকডাউন রোজনামচা শেয়ার করেছিলেন  সুদীপা। এই অবসর দিনযাপনে সুদীপার কাছে মোট তিনটি চ্যালেঞ্জ রয়েছে। আর সেটা তিনি মন দিয়ে করছেন। একটি সাক্ষাৎকারে সুদীপা জানিয়েছিলেন, এই মুহূর্তে 'বয়স্কদের দেখাশোনা শোনা, হিসেব করে সংসার চালানো এবং ছেলে আদিদেবকে দেখাশোনা করাই হল প্রধান কাজ'। এই কাজ তিনটেই তিনি মন দিয়ে করছেন। ছেলের আদিদেবের সঙ্গে কেটে যাচ্ছে তার দিনের অর্ধেক সময়।এছাড়া পোষ্যদের সঙ্গে সময় কাটানো, জামা কাপড় কাচা থেকে ইস্ত্রি করা সবাই একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। একাই যেন দশভুজা হয়েছেন অভিনেত্রী। বাড়িতে থেকেই এই মহামারী মোকাবিলা করতে আশাবাদী সুদীপা।